বসিলায় ‘জঙ্গি আস্তানায়’ র‍্যাবের অভিযান: আটক এক

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৭

সাহস ডেস্ক

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) দাবি করেছেন রাজধানীর বসিলায় জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া গেছে। এ কারণে আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোরে বসিলা ব্রিজের কাছে একটি ভবন ঘিরে রেখে অভিযান চালাচ্ছে তারা। এসময় জঙ্গি সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে হেলমেট পরা অবস্থায় আটক ব্যক্তিকে ওই বাড়ি থেকে নিয়ে আসে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) আভিযানিক টিম।

এ তথ্য নিশ্চিত করে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান হোসেন বলেন, ‘রাজধানীর বেড়িবাঁধ থেকে বসিলার দিকে যেতে ব্রিজের কাছে একটি ভবন ঘিরে রেখেছে র‍্যাব। আমাদের কাছে গোপন খবর ছিল, ওই ভবনে জঙ্গিরা আছে। এমন তথ্যের পর আজ ভোররাত থেকে ভবনটি ঘিরে রাখা হয়েছে। ভেতর কত জন জঙ্গি আছে, তা এখনই বলা যাচ্ছে না।’

‘এখন সেখানে অভিযান চলছে। তবে ভেতর নারী বা পুরুষ কে বা কারা আছে, তা বলা যাচ্ছে না। অভিযান সমাপ্ত হলে বিস্তারিত জানানো যাবে’, যোগ করেন ইমরান হোসেন।

এর আগে, গত ৪ সেপ্টেম্বর ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জঙ্গিদের তৎপরতা ও ব্রহ্মপুত্র নদে একটি নৌকায় জঙ্গিদের অবস্থানের কথা জানতে পেরে র‍্যাব-১৪ এর একটি দল ময়মনসিংহের খাগডহর এলাকায় অভিযান চালায়। এ সময় র‍্যাবের সঙ্গে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। পরে ওই ঘটনার সাথে যুক্ত চারজনকে আটক করে র‍্যাব।

সাহস২৪.কম/এমআর/এবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত