x

এইমাত্র

  •  ১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকের বেতন নিয়ে অনিশ্চয়তা
  •  বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ

নিজেই জানেননা ২০ লাখ ডলারের লটারি জিতেছেন

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ১৮:২৫

সাহস ডেস্ক

২০ লাখ ডলারের লটারি জিতেছেন যুক্তরাষ্ট্রের এক লোক। কিন্তু এই সুখবর তিনি তাৎক্ষণিকভাবে জানতেই পারেননি। নিজের ভাগ্য সুপ্রসন্ন হওয়ার কথা তিনি জানতে পারেন এক সপ্তাহ পরে।

টিকিটটি ফেলে না দিয়ে পকেটে রেখে দিয়েছিলেন তিনি। এক সপ্তাহ পরে মিলিয়ে দেখতে গিয়ে জানতে পারেন এই বিপুল অঙ্কের লটারি তার ভাগ্যেই রয়েছে।-খবর ইউপিআই নিউজ

শুক্রবার কলোরাডো লটারি নিউজ জানিয়েছে, চলতি মাসের শুরুতে লিটলটনের কিং সোপারস বিপণিবিতান থেকে একটি টিকিট কেনেন পল টি. নামের এক ব্যক্তি। গত ১১ জানুয়ারি লটারির ফল প্রকাশ করা হয়েছে। এতে জয়ী হয়েছেন তিনি।

এক সপ্তাহ পরে তিনি যখন দ্বিতীয়বার গিয়ে জয়ী নম্বরের সঙ্গে টিকিটটি মেলান, তখন জানতে পারেন তার ভাগ্য খুলে গেছে। চিকিৎসা ও সন্তানদের খরচ মেটাতে আর্থিক টানাপোড়েনে পড়ে যাওয়ার সময় এই সুখবর এলো তার কাছে।

খবরে বলা হয়, গত বছর তার পরিবার তিনটি বড় অস্ত্রপচারের মধ্য দিয়ে গেছে। একটি সন্তান কলেজে ভর্তি হয়েছে। অর্থনৈতিকভাবে খুবই কষ্টে ছিলেন পল।

এই মার্কিন নাগরিক বলেন, ‘বড় অঙ্কের লটারি জিতলেও আমি আমার কাজ চালিয়ে যাব। কাজের জন্য সপ্তাহে পাঁচ দিন দূরদূরান্তে যেতে হয় আমার। অবসরে যাওয়ার আগে সেই কাজ চালিয়ে যাব।’

তবে ওই লটারি থেকে পল একাই সুবিধাভোগী নন। তিনি যে বিপণিবিতান থেকে টিকিটটি কিনেছিলেন, তাদের ৩ হাজার ডলার দেবে কলোরাডো লটারি কর্তৃপক্ষ।

খবর: ইউপিআই নিউজ ও কলোরাডো লটারি নিউজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত