‘জ্যাক অ্যান্ড জোনস’-এর মালিক হারালেন ৩ সন্তান

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ১৮:০১

সাহস ডেস্ক

ভারত মহাসাগরের কোলে ছোট একটি দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কা। ‘স্বর্ণ লঙ্কা’ হিসেবেও রয়েছে এর খ্যাতি। প্রাকৃতিক সৌন্দর্যে সমৃদ্ধ দক্ষিণ এশিয়ার এই দেশটিতে স্ত্রী-সন্তানদের নিয়ে সুদূর ইউরোপ থেকে এসেছিলেন অ্যান্ডারস হোলচ পভলসেন। ডেনমার্কের এই ধনকুবের বিখ্যাত ফ্যাশন প্রতিষ্ঠানের ‘বেস্টসেলার’-এর মালিক।

গরমের ছুটি কাটাতে শ্রীলঙ্কায় আসেন অ্যান্ডারস দম্পতি। সেখানে গির্জা ও হোটেলে সিরিজ বোমা হামলায় সেই দম্পতি হারিয়েছেন তাদের চার সন্তানের মধ্যে তিনজনকেই।

আজ (২২ এপ্রিল) ‘বেস্টসেলার’ ফ্যাশনের এক মুখপাত্র জানান, ইস্টার সানডের হামলায় অ্যান্ডারস দম্পতির চার সন্তানের মধ্যে তিনজনই নিহত হয়েছেন।

আন্তর্জাতিক বার্তা সংস্থা রয়টার্স জানায়, অ্যান্ডারস দম্পতির সন্তান হারানোর এই খবরটুকুর বেশি কিছু বলতে রাজি হননি সেই মুখপাত্র। তবে ডেনমার্কের সংবাদমাধ্যম জানিয়েছে, অ্যান্ডারস তার পরিবারের সদস্যদের নিয়ে শ্রীলঙ্কায় বেড়াতে গিয়েছিলেন।

‘বেস্টসেলার’ ফ্যাশন প্রতিষ্ঠানের অধীনে রয়েছে ‘ভেরো মোডা’ এবং ‘জ্যাক অ্যান্ড জোনস’। এছাড়াও, যুক্তরাজ্য-ভিত্তিক অনলাইন খুচরা বিক্রেতা আসোস এবং জার্মানি-ভিত্তিক ই-কমার্স কোম্পানি ‘জালানদো’য় অংশীদারিত্ব রয়েছে এই প্রতিষ্ঠানটির।

ফোর্বসের হিসাবে, স্কটল্যান্ডের মোট জমির ১ শতাংশের মালিক ডেনমার্কের ব্যবসায়ী অ্যান্ডারস হোলচ পভলসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত