অভিষেক ম্যাচে নাথান এলিসের হ্যাটট্রিক

১২৭ রানে থামল বাংলাদেশ

প্রকাশ : ০৬ আগস্ট ২০২১, ২১:৩৪

শেষ তিন বলে ৩ উইকেট। পেয়ে গেলেন অভিষিক্ত হ্যাটট্রিক। বাংলাদেশের বিপক্ষে আজ অভিষেক হয়েছে নাথান এলিসের। ইনিংসের শেষ ওভারের তিন বলে মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান ও মেহেদী হাসানকে ফিরিয়ে পেয়ে গেলেন অভিষিক্ত হ্যাটট্রিক। এদিকে মাহমুদউল্লাহ রিয়াদের অধিনায়ক হিসেবে প্রথম হাফসেঞ্চুরিতে ১২৭ রানে থেমে গেছে বাংলাদেশ।

আজ শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। দলের হয়ে টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে প্রথম হাফসেঞ্চুরি করেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৫৩ বলে ৪ চারে ৫২ রান করে ফেরেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

তবে মাহমুদউল্লাহকে ফেরান নাথান এলিস। ইনিংসের শেষ ওভারের চতুর্থ বলে মাহমুদউল্লাহকে বোল্ড করেন আজ অভিক্ত এই পেসার। পরের দুই বলে ডিপ মিডউইকেটে ক্যাচ দিয়েছেন মোস্তাফিজুর রহমান ও স্কয়ার লেগে মেহেদী হাসান। এই তিন জনকে হারিয়ে নাথান এলিস পেয়ে গেলেন অভিষিক্ত হ্যাটট্রিক। ৪ ওভারে ৩৪ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট।

মাহমুদউল্লাহ ছাড়াও কিছু রান তুলে দিয়ে গেছেন সাকিব আল হাসান। ১৭ বলে ৪ চারে ২৬ রান করে জাম্পার বলে ক্যাচ দিয়ে ফেরেন সাকিব। পরে রান আউট হয়ে ফেরেন আফিফ হোসেন (১৯) এবং নারুল হাসান (১১)।

অজিদের হয়ে নাথান এলিস ৩টি এবং হ্যাজলউড ও এ্যাডাম জাম্পা ২টি করে উইকেট নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত