বাংলাদেশে অস্ট্রেলিয়ার সফর: ৭ দিনে ৫ ম্যাচ

প্রকাশ : ০২ জুলাই ২০২১, ১৫:১৯

সাহস ডেস্ক

চলতি জুলাই মাসের শেষর দিকে স্বল্প সময় নিয়ে বাংলাদেশে সফর করবে অস্ট্রেলিয়া। মাত্র ১০ দিন অবস্থান করবে টিম অস্টেলিয়া। এই স্বল্প সময়ের মধ্যে ৫ ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে অজিরা-টাইগাররা।

এখন ব্যাপার হচ্ছে, মাত্র ১০ দিনের সময়ে ৫টি ম্যাচ খেলবে কত দিনে? জানা গেছে মাত্র ৭ দিনে দুই দল খেলবে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ। এমনটাই আভাস দিলেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।

তিনি জানান, দেশে করোনা পরিস্থিতি খারাপ হলেও অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে কোনো শঙ্কা নেই। তবে বাংলাদেশে টিম অস্টেলিয়দের অবস্থান দীর্ঘ হবে না। ফলে মাত্র এক সপ্তাহের মধ্যেই সব ম্যাচগুলো আয়োজন করা হবে।

তিনি জানান, সবমিলিয়ে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশে অবস্থান ১০ দিনের বেশি হবে না। অজিদের বিপক্ষে সূচি অনুযায়ী আগস্টের ২ তারিখ থেকে ৮ তারিখের মধ্যে ৫টা টি-টোয়েন্টি খেলব। একই ভেন্যু, মিরপুরে।

সফরের সম্ভাবনা নিয়ে আকরাম খান আরো জানান, এখন পর্যন্ত সব কিছু ঠিক আছে। প্রায় সব কাজই শেষ। ৯০-৯৫% কাজ হয়ে গেছে। যদি ভবিষ্যতে খুব খারাপ কিছু না হয় তাহলে ওরা আসবে একথা বলাই যায়। ওরা যেই সব সুযোগ সুবিধা চাইছে সেগুলো আমরা সম্পূর্ণ করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত