টাঙ্গাইলে আবারও রেকর্ড সংখ্যক মানুষ করোনায় আক্রান্ত

প্রকাশ : ০৬ জুলাই ২০২১, ১৩:৫১

সাহস ডেস্ক

টাঙ্গাইল জেলায় আবারও রেকর্ড সংখ্যক মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় ক‌রোনা ও উপসর্গে ৭ জ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে। এ সময় ৭১৩ জনের নমুনা পরীক্ষায় ৪১৩ জ‌নের শরী‌রে ক‌রোনাভাইরাস শনাক্ত হ‌য়ে‌ছে। শনাক্তের হার ৫৭ দশমিক ৯২ শতাং‌শ। এটিই জেলায় সর্বোচ্চ শনাক্ত।

মঙ্গলবার (৬ জুলাই) সকাল পর্যন্ত জেলায় মোট কোভিড রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৯,০৪৪ জন।

এ মাসের এই ৬ দিনে করোনায় ১,৩৪০ জন আক্রান্ত, আর মৃত্যু হয়েছে ২৭ জনের। অপরদিকে উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৩০ জনের। গত জুন মাসে জেলায় ২ হাজার ৯২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ২৬ জনের।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, সোমবার টাঙ্গাইল এবং ঢাকায় ৭১৩টি নমুনা প্রেরণ করা হয়। এতে মঙ্গলবার নতুন করে ৪১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়। যা একদিনে এখন পর্যন্ত আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড। এর আগে গত ৩০ জুন সর্বোচ্চ ৩২০ জন করোনায় আক্রান্ত হয়েছিলেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন খান বলেন, গত একমাস ধরে জেলায় করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে আক্রান্তের সাথে সাথে মৃত্যুর সংখ্যা বাড়ছে। শহরে থেকে গ্রামে গ্রামে ছড়িয়ে পড়েছে করোনা। ইতিমধ্যেই টাঙ্গাইল জেলাকে উচ্চ ঝুকিতে  ঘোষণা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত