ভিডিও চিত্রে ধরা পড়েছে মৃত ব্যক্তির লাশ নদীতে ফেলে দেওয়ার দৃশ্য

প্রকাশ : ৩০ মে ২০২১, ১৮:৩৮

সাহস ডেস্ক

ভারতে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা যাওয়া এক ব্যক্তির মরদেহ সেতুর ওপর থেকে নদীতে ফেলে দেওয়ার চেষ্টার মর্মান্তিক দৃশ্য ভিডিও চিত্রে ধরা পড়েছে। ঘটনাটি ঘটেছে ২৮ মে ভারতের উত্তর প্রদেশের বলরামপুর জেলায়।

রবিবার (৩০ মে) এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। নদীর ওপরে থাকা সেতু দিয়ে গাড়িতে করে যাওয়ার সময় লোকজন মরদেহ নদীতে ফেলে দেওয়ার চেষ্টার দৃশ্য ধারণ করা হয়।

ভিডিওতে দেখা যায়, নদীতে ফেলার জন্য দুই ব্যক্তি মরদেহটি সেতুর রেলিংয়ে তুলছেন। দুই ব্যক্তির মধ্যে একজনের পরনে ছিল পিপিই। রেলিংয়ের ওপর তোলার পর পিপিই পরা ব্যক্তি সম্ভবত মরদেহটি ব্যাগ থেকে বের করার চেষ্টা করছিলেন।

বলরামপুরের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা পরে নিশ্চিত করেন, মরদেহটি করোনায় মৃত এক ব্যক্তির। তার স্বজনেরা লাশটি নদীতে ফেলে দেওয়ার চেষ্টা করছিলেন। পরে লাশটি উদ্ধার করে স্বজনদের কাছে ফেরত দেওয়া হয়েছে। এ ঘটনায় স্বজনদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বলরামপুরের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ভিবি সিং বলেন, প্রাথমিক তদন্তে দেখা গেছে, ওই রোগী ২৫ মে হাসপাতালে ভর্তি হন। তিনি ২৮ মে মারা যান। করোনার প্রটোকল অনুযায়ী, স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। স্বজনেরা মরদেহটি নদীতে ফেলে দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত