ট্রাম্পের সংবাদ সম্মেলন চলাকালে হোয়াইট হাউসের বাইরে গুলি

প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ১৩:৩১

সাহস ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সংবাদ সম্মেলন চলাকালে হোয়াইট হাউসের সামনে গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে সন্দেহভাজন ব্যক্তিকে গুলি করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। খবর বিবিসি, সিএনএন।

সোমবার এ ঘটনার সঙ্গে সঙ্গেই ট্রাম্পকে নিরাপদে সরিয়ে নেন নিরাপত্তা কর্মীরা। সিএনএন জানিয়েছে, তবে কিছুক্ষণ পরেই সংবাদ সম্মেলনে ফিরে আসেন ট্রাম্প।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জানিয়েছেন, ‘হোয়াইট হাউসের বাইরে গুলি চালানো হয়েছে, তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণেই আছে। গোটা পরিস্থিতি দ্রুত এবং কার্যকরভাবে সামাল দেওয়ার জন্য সিক্রেট সার্ভিসের কর্মীদের ধন্যবাদ জানাতে চাই।

ট্রাম্প বলেন, পরিস্থিতি ভালোভাবেই নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। সংবাদ সম্মেলনের সময় হঠাৎ করেই সিক্রেট সার্ভিসের এক কর্মকর্তা স্টেজে উঠে আসেন।

সে সময় ট্রাম্পের কানে কানে তাকে কিছু বলতে দেখা যায়। এরপরই সেখান থেকে ট্রাম্পকে দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয় এবং ব্রিফিং রুম বন্ধ করে দেওয়া হয়। ট্রাম্পকে যখন কিছু বলা হচ্ছিল তখন তাকে বলতে শোনা গেছে, ‘ওহ, কি হচ্ছে?’

ওইদিন সন্ধ্যায় মার্কিন সিক্রেট সার্ভিসের এক বিবৃতিতে বলা হয়, হোয়াইট হাউসের কাছে ১৭তম স্ট্রিট নর্থওয়েস্ট ও পেনসিলভানিয়া এভিনিউ নর্থওয়েস্ট সংলগ্ন রাস্তায় ৫১ বছর বয়সী ব্যক্তি সিক্রেট সার্ভিসের এক সদস্যকে লক্ষ্য করে বলেন যে তার কাছে আগ্নেয়াস্ত্র আছে। এর পরপরই সেই ব্যক্তি দৌড়ে সিক্রেট সার্ভিস সদস্যের কাছে এসে জামার ভেতর থেকে আগ্নেয়াস্ত্র বের করে গুলি করতে উদ্ধত হন। কিন্তু তৎক্ষণাৎ সিক্রেট সার্ভিসের ওই সদস্য তাকে গুলি করে নিভৃত করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত