সেই ব্রাজিলিয়ান ভক্তকে দেখতে চান মেসি, স্বাক্ষরও করবেন

প্রকাশ : ২০ জুন ২০২১, ১৭:৩৯

সাহস ডেস্ক

প্রতিবেশী হলেও ব্যাপারটা যদি হয় ফুটবল নিয়ে তখন চিরপ্রতিদ্বন্দ্বীর ভূমিকায় নামে দুই দেশের ভক্তরা। প্রতিপক্ষকে খেপিয়েই যেন মজা পান তারা। সেখানে প্রতিপক্ষ দলের খেলোয়াড়ের ভক্ত হওয়াটা বিরল। আর প্রতিপক্ষ দলের কোনো খেলোয়াড়ের ছবি গায়ে ট্যাটু করা তো রীতিমতো বিস্ময়কর। লিওনেল মেসির ট্যাটু নিয়ে পিঠে এঁকে এমনই এক বিস্ময়কর কাণ্ড ঘটিয়েছেন এ ব্রাজিলিয়ান।

ঘটনাটি তুলে আনে আর্জেন্টিনার ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। এক ব্রাজিলিয়ান ভক্ত তার পিঠের প্রায় পুরোটা জুড়ে এঁকেছেন মেসির ছবি। টিওয়াইসির সামাজিক মাধ্যমে আপলোড করা সে ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সারা বিশ্বে। যা নজরে আসে মেসিরও।

উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচের দিন মাঠে ছিলেন সেই ভক্ত মাতাইস পেল্লিচ্চিওনি। গায়ে মেসির নাম ও নম্বর ১০ লেখা আর্জেন্টিনার জার্সি। পুরো ম্যাচেই সমর্থন দেন আর্জেন্টিনাকে। ম্যাচ শেষে ধরা পড়েন টিওয়াইসি ক্যামেরায়। একজন ব্রাজিলিয়ানের এমন সমর্থনের পর তাকে নিয়ে আগ্রহ দেখায় তারা। এরপর সেই ভক্ত যা করলেন তা ছাপিয়ে যায় সবকিছুকে।

জার্সি উঠিয়ে পিঠে আঁকা ট্যাটু দেখান সে ভক্ত। চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে সেই ঐতিহাসিক জয়ের মুহূর্তটা পিঠ জুড়ে তুলে ধরেছেন তিনি। প্রথম লেগে ৪-০ গোলে পিছিয়ে থাকার পর দ্বিতীয় লেগে ৬-১ গোলের জয়ের শেষ গোলের পর দর্শকদের সামনে নিজের জার্সি তুলে ধরেছিলেন মেসি। শিল্পীর ক্যানভাসে সে দৃশ্যটা এখন পেল্লিচ্চিওনির পিঠে।

আর সে ভক্তের পিঠের ছবি নিজেদের সামাজিক-মাধ্যমে আপলোড করে ক্যাপশনে টিওয়াইসি লিখেছে, 'মেসির ট্যাটুর অনুসন্ধান পাওয়া গেছে যা তার পিঠের পুরোটা জুড়ে রয়েছে।' আর বিষয়টি নজরে আসে মেসিরও। এমন কাণ্ড দেখে অবাক আর্জেন্টাইন অধিনায়কও। কমেন্ট করে লিখেছেন, 'অসাধারণ ট্যাটু। খুব ভালো লেগেছে। আমি এটা দেখতে চাই এবং স্বাক্ষর করতে চাই।'

সবমিলিয়ে বিষয়টি বেশ বিস্ময় ছড়িয়েছে সারা বিশ্বে। কিন্তু এটা বিস্ময়কর কোনো ঘটনা নয় বলে জানান মেসির সেই ব্রাজিলিয়ান ভক্ত। কারণটাও ব্যাখ্যা করেন তিনি, 'আমি মেসির বড় একজন ভক্ত। অনেকেই পাগলামি বলে, তবে মেসির কারণে এটা খুবই স্বাভাবিক।' যথার্থই বলেছেন সে ভক্ত, মেসি হলে সবই সম্ভব।

সূত্র: দ্য ডেইলি স্টার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত