শেফিল্ডকে হারিয়ে আর্সেনালের দারুন জয়

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২০, ১২:৩৭

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে শেফিল্ড ইউনাইটেডকে হারিয়ে দারুন জয় তুলে নিয়েছে আর্সেনাল।

রবিবার (৪ অক্টোবর) এমিরেটস স্টেডিয়ামে শেফিল্ডকে ২-১ গোলে হারিয়েছে মাইকেল আর্তেতার শিষ্যরা।

এদিন প্রথমার্ধে দুই দলের হাড্ডাহাড্ডি লড়াইয়েও কোন গোলের দেখা পায় না কেই। তবে দ্বিতীয়ার্ধে ফিরে এসে কয়েক মিনিটের ব্যবধানে দুই গোল করে ম্যাচের আধিপত্য নিজেদের হাতে নিয়ে নেয় মাইকেল আর্তেতার দল। ম্যাচের ৬১ মিনিটে হেক্টর বেলেরিনের ক্রস থেকে হেডে আর্সেনালকে এগিয়ে দেন টিনেজ মিডফিল্ডার বুকায়ো সাকা।

তার তিন মিনিট পর আর্সেনালের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন পেপে। ম্যাচের ৬৪ মিনিটে বেলেরিনের পাস থেকে গোল করেন বদলি হিসেবে নামা ফরোয়ার্ড নিকোলাস পেপে।

এরপর সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে শেফিল্ড। তবে একটি গোল পরিশোধ করতে সক্ষম হয় তারা। ম্যাচের ৮৩ মিনিটে জর্জ বালদকের পাস থেকে আর্সেনালের জালে বল পাঠান ডেভিড ম্যাকগোল্ড্রিক। তবে ম্যাচের বাকি সময় শেফিল্ডকে আর কোনো সুযোগ দেয়নি গানাররা। অবশেষে এই ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।

এই জয়ে ৪ ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে আর্সেনাল। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে লেস্টার সিটি। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে অ্যাস্টোন ভিলা। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে এভারটন। ৪ ম্যাচে এখনও পয়েন্টের খাতা খুলতে না পারা শেফিল্ড আছে ১৯তম স্থানে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত