পাকিস্তনের আরও ৭ ক্রিকেটার করোনায় আক্রান্ত

প্রকাশ : ২৩ জুন ২০২০, ২০:৪৯

সাহস ডেস্ক

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও পাকিস্তানী ৭ ক্রিকেটার। এ খবর নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

কোভিড-১৯ পজিটিভরা হচ্ছেন, ফখর জামান, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান ও ওহাব রিয়াজ।

গত সোমবার ইংল্যান্ড সফরের আগে পাকিস্তান ক্রিকেট দলের করোনা পরীক্ষায় শাদাব খান, হায়দার আলী ও হারিস রউফের করোনা শনাক্ত হয়। পাকিস্তান ক্রিকেট দলের এক স্টাফ মালাঙ্গ আলীও এই ভাইরাসের উপসর্গ নিয়ে রয়েছেন।

এদিকে আগামী আগস্টে ইংল্যান্ড সফরের জন্য ২৯ সদস্যের পাকিস্তান দল ঘোষণা করলেও, ১০ জন ক্রিকেটারের করোনা আক্রান্তের খবরে সফর নিয়েই এখন অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে।

আপাতত এই ১০ ক্রিকেটারকে স্বেচ্ছা-আইসোলশেনে যাওয়ার নির্দেশ দিয়েছে পিসিবি। এক বিবৃতিতে জানায়, ‘পিসিবির মেডিক্যাল প্যানেল এই ১০ জনের সঙ্গে যোগাযোগ রাখছে এবং তাদের উপদেশ দিয়েছে দ্রুত স্বেচ্ছা-আইসোলেশনে যাওয়ার।’

অন্য খেলোয়াড়দের মধ্যে আবিদ আলী, আসাদ শফিক, আজাহার আলী, বাবর আজম, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইফতিখার আহমদ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান ও ইয়াসির শাহ’র করোনা পরীক্ষা করে ফলাফল নেগেটিভ এসেছে।

পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে এর আগেও তিনজনের করোনা পজিটিভ পাওয়া গেছে। তার মধ্যে আছেন জাতীয় দল থেকে অবসর নেওয়া শহীদ আফ্রিদিও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত