কোবি-গিগির মৃত্যু মেনে নিতে পারছেন না ভেনেসা

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৫

সাহস ডেস্ক

গত ২৬ জানুয়ারি হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ হারান সর্বকালের অন্যতম সেরা বাস্কেটবল কিংবদন্তি যুক্তরাষ্ট্রের কোবি ব্রায়ান্ট ও তার ১৩ বছরের মেয়ে জিয়ানা গিগি মারিয়া। কিন্তু বিষয়টি মানতেই পারছেন না কবি ব্রায়ান্টের স্ত্রী ভেনাসা লেইন ব্রায়ান্ট। তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে হৃদয়বিদারক এক স্ট্যাটাস দিয়েছেন।

১০ ফেব্রুয়ারি (সোমবার) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে হৃদয়বিদারক এক স্ট্যাটাস দিয়েছেন ব্রায়ান্টের স্ত্রী ভেনাসা।

ভেনাসা লেখেন, মনের মধ্যে যা চলছে, সেই অনুভূতি লেখার ইচ্ছে ছিল না। কিন্তু প্রিয়জন হারানো স্বজনদের সাহস জোগাতে লিখতে বসেছি।

মেয়ে জিয়ানার সঙ্গে ব্রায়ান্টের বাস্কেটবল নিয়ে কাটানো মুহূর্তের এক ভিডিও প্রকাশ করে ভেনেসা লিখেছেন, কোবি আর গিগি চলে গেছে, আমার মন সেটা মেনে নিতে চাইছে না। একইসঙ্গে দুটো কাজ আমি করতে পারছি না। এটা এমন যে, কোবি চলে গেছে সেটা মানিয়ে নেয়ার চেষ্টা করছি। কিন্তু আমার শরীর মানতে চাইছে না, আমার গিগি আর কখনও ফিরে আসবে না।

তিনি খেলেন, এটা বিপর্যস্ত এক অনুভূতি। আমি কিভাবে আরেকটি দিন ঘুম থেকে জাগব, যেখানে আমার ছোট্ট মেয়েটা সেই সুযোগ পাবে না? আমি পাগল হয়ে যাচ্ছি। তার তো আরও অনেক দিন বাঁচার কথা ছিল।

তবে নিজের বাকি তিন কন্যার জন্য হলেও মনটা শক্ত রাখতে চান ভেনেসা। তিনি লিখেছেন, পরে আমি অনুধাবন করেছি, আমাকে মন শক্ত করতে হবে। থাকতে হবে ৩ মেয়ের সঙ্গে। কোবি আর গিগির সঙ্গে নেই ভাবতে পাগলের মতো লাগে নিজেকে। তবে আমি কৃতজ্ঞ যে এখানে নাতালিয়া, বিয়াঙ্গা আর কাপরির সঙ্গে থাকতে পারছি।

স্বামী-সন্তান হারানোর শোকটা থাকবে, সেটাকে স্বাভাবিকই মনে করছেন ভেনেসা। তবে স্বজন হারানো মানুষরা যাতে তার অভিজ্ঞতা জেনে সাহস পেতে পারেন সে কথাই ভাবছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত