গভীর রাতে দেশে ফিরেছে বাংলাদেশ দল

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ১৪:৩৬

সাহস ডেস্ক

পাকিস্তান সফর শেষে গভীর রাতে দেশে ফিরেছেন বাংলাদেশ ক্রিকেট দল ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে যেকোনো বিদেশ সফরের সময়ই দল দেশত্যাগ ও দেশে ফেরা এই দুই সময়েই বিমানবন্দরে দেখা যায় ভক্ত-সমর্থক ও সংবাদকর্মীদের ভিড়। কিন্তু ব্যতিক্রম এবারের পাকিস্তান সফর।

২৭ জানুয়ারি (সোমবার) দিবাগত রাতে বেশ নীরবেই দেশে ফিরেছে বাংলাদেশ দল।

গত ২২ জানুয়ারি দেশত্যাগের সময় বিমানবন্দরে ছিলো সংবাদ মাধ্যমের উপস্থিতি। কিন্তু ফেরার দিন (সোমবার রাতে) ছিলো না তেমন কিছু।

এর পেছনে অবশ্য মাঠে ভরাডুবি ছাড়াও রয়েছে ভিন্ন কারণ। কেননা বাংলাদেশ দল দেশে ফিরে গভীর রাতে, স্থানীয় সময় রাত আড়াইটার দিকে। মধ্য রাতে সংবাদকর্মী কিংবা ভক্ত-সমর্থকদের দেখাও মেলেনি তাই।

পাকিস্তানে কড়া নিরাপত্তায় অস্থির হয়ে পড়ায়, সোমবার সিরিজের শেষ ম্যাচের পর রাতেই দেশে ফিরে এসেছে বাংলাদেশ। সোমবার পাকিস্তান সময় রাত সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টা) বিসিবির ভাড়া করে বিশেষ বিমানে দেশে ফিরে এসেছে টি-টোয়েন্টি দল। যেখানে দলের সঙ্গী ছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও।

২৮ জানুয়ারি (মঙ্গলবার) এই তথ্য জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

তিনি জানিয়েছেন, ‘পাকিস্তান সফরে কোনো সমস্যা হয়নি বাংলাদেশ দলের। পাকিস্তানের নিরাপত্তা ও আতিথেয়তায় সফরের প্রায় সবাই সন্তুষ্টি প্রকাশ করেছেন।’

উল্লেখ্য, তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ৫ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটে বাংলাদেশকে হারিয়ে সিরিজ জিতে ট্রফিটা নিজেদের করে নিয়েছে স্বাগতিক পাকিস্তান। আর শেষ ম্যাচে বৃষ্টির কারণে পরিত্যাক্ত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত