তোমার সাহসটাই আমার ভালো লেগেছে: পাপন

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫২

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘আমি আফিফকে বলেছি, তুমি রান কত করেছ সেটা বড় কথা না। প্রথম বল থেকেই তুমি যেভাবে খেলেছ, আর এর আগে যারা যেভাবে খেলছিল তারমধ্যে বিরাট পার্থক্য ছিল। এটা স্পষ্ট যে, তুমি ভয় পাচ্ছ না। তোমার এই সাহসটাই আমার বেশি ভালো লেগেছে।’

১৩ সেপ্টেম্বর (শুক্রবার) মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ও জিম্বাবুয়ের ম্যাচ শেষে সাংবাদিকদের একথা বলেন পাপন।

পাপন আরো বলেন, ‘আফিফের মতো পাইপ লাইনে আরও কয়েকটা ছেলে আছে। ওদের সুযোগ দিতে হবে। ওদের যদি সুযোগই না দেন আর সবাই যে এসেই আন্তর্জাতিকে ভালো করবে সেটা কিন্তু হয় না। অন্তত পাঁচ/ছয়টা ম্যাচ খেলার সুযোগ করে দিতে হবে। বাদ পড়তে পারে এই ভয় থাকলে ওরা খেলতে পারবে না। স্বাধীনভাবে খেলতে দিতে হবে।’

তরুণ অলরাউন্ডার আফিফ হোসেনের অবিশ্বাস্য ব্যাটিংয়ে জিম্বাবুয়ের বিপক্ষে শুক্রবার অসাধারণ জয় পেয়েছে বাংলাদেশ। দলের জয়ে ২৬ বলে ৫২ রানের ইনিংস খেলেন আফিফ হোসেন।

গত বছরের ফেব্রুয়ারি মাসে শ্রীলংকার বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন আফিফ। একটি মাত্র ম্যাচ খেলেই বাদ পড়ে যান। দেড় বছরেরও বেশি সময় পর দলে সুযোগ পেয়ে বাংলাদেশের জয়ে অগ্রণী ভূমিকা পালন করেন আফিফ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত