নাহিদা আক্তারকে নিয়ে টুইট করেছেন মাশরাফি

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৯

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে দুই ম্যাচে অফ স্পিনার নাহিদা আক্তারের দারুন বোলিং নৈপূণ্যে টানা দুই ম্যাচই জিতে ‘এ’ গ্রুপে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বাংলাদেশ। তাই নাহিদাকে নিয়ে টুইট করেছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফি নিজের অফিসিয়াল টুইটারে নাহিদার পারফরম্যান্স তুলে ধরে লেখেন, টি-টোয়েন্টি বাছাই পর্বে নাহিদা আক্তার এখনও পর্যন্ত; দুই ম্যাচে ওভার: ৫.৫, উইকেট: ৬, বোলিং এভারেজ: ৩.৭৭, প্লেয়ার অব দ্য ম্যাচ: ২।

তিনি আরো লিখেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে নিজেদের খেলা দুই ম্যাচেই বোলিং নৈপূণ্য প্রদর্শন করেছেন নাহিদা আক্তার।

গত ১ সেপ্টেম্বর (রবিবার) স্কটল্যান্ডের লোকল্যান্ড অ্যাব্রোথে প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাত্র ৩.৫ ওভারে ১০ রানে ৩ উইকেট শিকার করেন নাহিদা। তার ঘূর্ণি বলে বিভ্রান্ত হয়ে ১৯.৫ ভারে ৪৬ রানে অলআউট হয় যুক্তরাষ্ট্র। সেই ম্যাচে ৮.২ ওভারেই ৮ উইকেটের জয় নিশ্চিত করে বাংলাদেশ। নারী ক্রিকেট দলের জয়ে অবদান রেখে ম্যাচ সেরার পুরস্কার জেতেন নাহিদা।

গত ৩ সেপ্টম্বর (সোমবার) স্কটল্যান্ডের ফোরথিলে রিজার্ভ ডেতে পাপুয়া নিউগিনির বিপক্ষে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ছয় রানের জয় পায় বাংলাদেশ। এদিন বল হাতে মাত্র ২ ওভারে ১০ রানে ৩ উইকেট শিকার করে ম্যাচ সেরার পুরস্কার জেতেন নাহিদা আক্তার। তার বোলিং নৈপুণ্যে পরপর দুই ম্যাচ জয়ে চার পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপ থেকে শীর্ষস্থান ধরে রেখেছে বাংলাদেশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত