আট ম্যাচ নিষিদ্ধ হলেন দিয়েগো কস্তা

প্রকাশ : ১২ এপ্রিল ২০১৯, ১৩:১৫

সাহস ডেস্ক

গত ৬ এপ্রিল স্প্যানিশ লা লিগার ম্যাচে বার্সেলোনার কাছে ২-০ গোলে হেরেছিল অ্যাতলেটিকো মাদ্রিদ। এ ম্যাচে রেফারির সাথে অসদারচনের কারণে শাস্তি পেতে হলো অ্যাতলেটিকো মাদ্রিদের স্প্যানিশ স্ট্রাইকার দিয়েগো কস্তাকে। তবে শাস্তিটা বেশ বড়ই, আট ম্যাচের জন্য নিষিদ্ধ হতে হয়েছে তাকে। বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। ফলে এই মৌসুমে আর মাঠে নামা হচ্ছে না কস্তার।

গত ৬ এপ্রিল বার্সেলোনার সাথে ম্যাচের ২৮ মিনিটে আর্তুর মেলার সাথে বল দখলের সয়য় লেগে যায় কস্তার। এরপর রেফারির সাথে তর্কে জড়িয়ে পড়েন কস্তা। ফলে কস্তাকে লাল কার্ড দেখান রেফারি। সাথে হলুদ কার্ড দেখান অ্যাতলেটিকো মাদ্রিদের দুই উরুগুইয়ান সেন্টারব্যাক দিয়েগো গডিন ও হোসে হিমেনেসকে।

ম্যাচে শেষে রেফারি ম্যাচ রিপোর্টে জানান কস্তার তার (রেফারির) মায়ের নামে অকথ্য ভাষায় গালি দেন। শুধু তাই নয় সতীর্থকে কার্ড দেখানো থেকে আটকানোর জন্য রেফারির হাত ধরে বসেন।

কস্তাকে শুধু আট ম্যাচ নিষিদ্ধই করা হয়নি, সাথে ৬ হাজার ১০ ইউরো জরিমানাও করা হয়। স্প্যানিশ ফুটবল ফেডারেশন জানিয়েছে মূলত রেফারির মাকে গালি দেওয়া জন্য চার ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে আর বাকি চার ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে রেফারির হাত আটকে ধরার জন্য।

নিষিদ্ধ হওয়ার ফলে এই মৌসুমে লিগে আর কোনো ম্যাচ খেলতে পারছেন না কস্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত