সাকিবের এনওসির আবেদনে সাড়া দেয়নি বিসিবি

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৮, ১৭:৩৭

সাহস ডেস্ক

চলতি বছরের ১৯ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে আমিরাত টি-২০ লিগ। এই টি-টোয়েন্টি লিগে খেলতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনাপত্তিপত্রের (এনওসি) আবেদন করেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্ত বিসিবি তার আবেদনে সাড়া দেয়নি। তবে দেয়নি মানে তাকে অনুমতি দেওয়া হবে না, এমন নয়। আগে বিষয়টি ভেবে দেখবে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। এরপর সম্ভব হলে তাকে খেলার অনুমতি দেবে তারা।

আজ ২২ অক্টোবর (সোমবার) বিষয়টি সংবাদ মাধ্যমকে জানান বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস।

তিনি বলেন, ‘দুবাই টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশ নিতে সাকিব এনওসি’র জন্য আবেদন করেছে। কিন্তু তাকে দেয়া হবে কি না সেই সিদ্ধান্ত এখনও নেয়া হয়নি। দু-একদিন লাগবে।’

চলতি বছরের ১৯ ডিসেম্বর থেকে ২০১৯ সালের জানুয়ারির ১১ তারিখ পর্যন্ত আবুধাবি, দুবাই ও শারজায় অনুষ্ঠিত হবে আমিরাত টি-২০ লিগ। চলতি বছরের শুরুতে বাঁহাতের কনিষ্ঠায় পাওয়া চোট এখনও তিনি পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি সাকিব। আছেন দেশের মাটিতে চলা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের বাইরে।  

মেলবোর্নের বিশেষজ্ঞ চিকিৎসক ডেভিড হয়কে দেখিয়ে দেশে ফিরে সংবাদ মাধ্যমকে সাকিব জানান, ‘ইনফেকশন নিয়ন্ত্রণে থাকলে আগামী এক মাসের মধ্যেই তিনি মাঠে নামতে পারবেন। সেটা না হলে আর কোনো কারণে ব্যথা ফিরলে অস্ত্রপচার করতেই হবে। সেজন্য তাকে অপেক্ষা করতে হবে নুন্যতম ৬ মাস।

আর এসব বিবেচনা করেই তার এনওসি প্রশ্নে হুট করেই সিদ্ধান্তে যেতে পারেনি বিসিবি।

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত