আপনাদের গর্বিত করতেই রাশিয়ায় থাকব: সালাহ

প্রকাশ : ২৯ মে ২০১৮, ১৩:৩২

সাহস ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার সার্জিও রামোসের বাজে ট্যাকলে কাঁধে চোট পান মোহাম্মদ সালাহ। ফলে তার বিশ্বকাপ খেলা নিয়েই সংশয় দেখা দিয়েছে। তবে আসন্ন বিশ্বমঞ্চে পারফরম করার ব্যাপারে দারুণ আত্মবিশ্বাসী তিনি। তার দৃঢ় বিশ্বাস, দ্রুত সুস্থ হয়ে রাশিয়া বিশ্বকাপে প্রিয় স্বদেশ মিসরকে প্রতিনিধিত্ব করতে পারবেন।

গত ২৭ মে (রবিবার) টুইটবার্তায় এ আত্মবিশ্বাস ব্যক্ত করেন ২৫ বছর বয়সী সালাহ। 

এই মিশরীয় ফরোয়ার্ড বলেন, ‘সত্যি কঠিন একটা রাত পার করেছি। তবে আমি যোদ্ধা। সংশয় থাকা সত্ত্বেও আপনাদের গর্বিত করতেই রাশিয়ায় থাকব। আপনাদের ভালোবাসা ও সমর্থন আমাকে শক্তি জোগাবে। যেটা সবসময়ই দরকার।’

মিসরীয় ফুটবল অ্যাসোসিয়েশনও (ইএফএ) আশাবাদী। এর আগে টুইটারে সংস্থাটি জানায়, ‘সালাহর এক্স-রে করা হয়েছে। তার ‘কাঁধের লিগামেন্টে টান লেগেছে’ বলে মনে হচ্ছে। তবে বিশ্বকাপের আগেই সে সেরে উঠবে।’

গত ২৬ মে (শনিবার) রাতে কিয়েভে ইউরোপসেরা টুর্নামেন্টের শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হয় রিয়াল-লিভারপুল। 

শুরুর দিকে স্প্যানিশ জায়ান্টদের কাঁপিয়ে দেয় অলরেডরা। তাদের আক্রমণ প্রতিহত করতে গিয়ে ২৫ মিনিটে সালাহকে ভয়ঙ্কর ট্যাকল করেন রামোস। এতে ব্যথায় কাতরাতে থাকেন তিনি। মাঠে এসে তাকে চিকিৎসা দেন ফিজিও। তবে তাতেও কাজ হয়নি। মিনিট ছয়েক পর ময়দান ত্যাগ করতে বাধ্য হন মিসরের মেসিখ্যাত ফুটবলার।

এর কড়া মাসুল গুনতে হয় লিভারপুলকে। রিয়ালের কাছে ৩-১ গোলে হেরে দীর্ঘ ১৩ বছর পর শিরোপা জয়ের স্বপ্ন ভেস্তে যায় ইংলিশ ক্লাবটির।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত