রিয়ালকে হারালো সেভিয়া

প্রকাশ : ১০ মে ২০১৮, ১৪:২৭

সাহস ডেস্ক

লা লিগায় স্বাগতিক সেভিয়ার কাছে হেরে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে ওঠার সুযোগ হাতছাড়া করল ক্রিস্টিয়ানো রোনালদো বিহীন রিয়াল মাদ্রিদ।

০৯ মে (বুধবার) দিবাগত রাতে সেভিয়ার কাছে ৩-২ গোলে হেরেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

চ্যাম্পিয়নস লিগকে গুরুত্ব দেওয়ার কারণে লা লিগার ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোকে বাইরে রেখেই প্রথম একাদশ সাজিয়েছিলেন মাদ্রিদ কোচ জিদান। আর খেসারতটাও দিতে হলো স্পেনের অন্যতম সেরা এই ক্লাবকে।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে সেভিয়া। ২৬ মিনিটে সেভিয়ার পক্ষে প্রথম গোল করেন ফ্রেঞ্চ স্ট্রাইকার বেন ইয়াদার।

এরপর প্রথমার্ধের শেষ মিনিটে আবার গোলের দেখা পায় সেভিয়া। স্টিভেন এনজনজির বাড়ানো বলে ডি-বক্সের ভেতরে সেভিয়ার হয়ে দ্বিতীয় গোলটি করেন লাইয়ুন। ০-২ ব্যবধানে পিছিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।

দ্বিতীয়ার্ধে আক্রমণে ফিরে আসে জিদান শিষ্যরা। ৫৭ মিনিটে লুকাস ভাস্কুয়েজকে ডি-বক্সে ফাউল করলে রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেন। কিন্তু স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। তাঁর শট গোলবারের বাইরে দিয়ে চলে যায়। যার ফলে ম্যাচে গোলের সহজ সুযোগ হারায় রিয়াল।

পরে ৮৫তম মিনিটে সার্জিও রামোসের আত্মঘাতী গোলে ০-৩ গোলে পিছিয়ে পড়ে রিয়াল। তবে ম্যাচের ৮৭ মিনিটে মায়োরাল রিয়ালের হয়ে এক গোল শোধ দেন।

৯৪ মিনিটে আবার পেনাল্টি পায় রিয়াল। তবে এবার আর ব্যর্থ হননি রামোস। স্পট কিক থেকে গোল করে ব্যবধান ২-৩-এ আনলেও ড্রয়ের মুখও দেখেনি তারা। 

২-৩ গোলের পরাজয়ের এই ম্যাচে ৩৬ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে আতলেতিকো মাদ্রিদের নিচের সারিতেই থাকতে হলো জিদানদের।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত