সানরাইজার্সের নেতৃত্ব ছাড়লেন ওয়ার্নার

প্রকাশ : ২৮ মার্চ ২০১৮, ১৭:১১

সাহস ডেস্ক

কেপটাউন টেস্টে বল টেম্পারিং (বল বিকৃতি) করার জেরে নিষিদ্ধ হলেন অস্ট্রেলিয়ার তিন খেলোয়ার স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফ্টক। ঘটনা তদন্তে প্রাথমিক তথ্যের ভিত্তিতে এমন সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। নিজ দেশের বোর্ড থেকে কঠোর শাস্তির মুখোমুখি এই ত্রয়ী।

এই ঘটনায় একের পর এক দুঃসংবাদ শুনছেন স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। দল থেকে ছাঁটাই হয়েছেন, জাতীয় দলের নেতৃত্বেও নেই। এবার আইপিএল দল সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্বও ছাড়লেন অস্ট্রেলীয় তারকা ডেভিড ওয়ার্নার!

কিছুদিন আগে রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব থেকে সরে যান স্টিভেন স্মিথ। এবার তার পদাঙ্ক অনুসরণ করলেন তার ডেপুটি। এ প্রসঙ্গে সানরাইজার্সের প্রধান নির্বাহী শানমুগাম জানান, ‘সাম্প্রতিক ঘটনায় ওয়ার্নার সানরাইজার্সের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন। নতুন অধিনায়কের নাম দ্রুতই ঘোষণা করা হবে।’

২০১৪ সাল থেকে দলটিতে অংশ নিচ্ছেন ওয়ার্নার। তাকে কেনা হয়েছিল ৫.৫ কোটি রুপিতে। এরপর ২০১৫ সালে শিখর ধাওয়ানের কাছ থেকে অধিনায়কত্বের ভার পান। ওই মৌসুমে দলের সর্বাধিক রান সংগ্রাহকও ছিলেন। এরপর ২০১৬ সালে প্রথমবারের মতো শিরোপা জেতে সানরাইজার্স। ইতোমধ্যে ক্রিকেট অস্ট্রেলিয়া তাকে নিষেধাজ্ঞার শাস্তি দিয়েছে ১২ মাস!

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত