মেসির প্রশংসায় পঞ্চমুখ দিয়েগো সিমেওনে

প্রকাশ : ০৬ মার্চ ২০১৮, ১৮:৩১

সাহস ডেস্ক

গত ০৪ মার্চ (রবিবার) রাতে কাম্প নউয়ে লা লিগায় লিওনেল মেসির ফ্রিকিকে আতলেতিকো মাদ্রিদকে একমাত্র গোলে হারিয়েছিল বার্সেলোনা। 

পরে বার্সেলোনা তারকা লিওনেল মেসির উচ্ছ্বসিত প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে। এই কোচের মতে, কাতালান ক্লাবটির সঙ্গে তার দলের লড়াইয়ে পার্থক্য গড়ে দিয়েছে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। এই জয়ে ৮ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গিয়ে শীর্ষস্থান আরও মজবুত করে এরনেস্তো ভালভেরদের বার্সেলোনা।

প্রথমার্ধে দারুণ এক ফ্রি-কিকে একমাত্র গোলটি করেন মেসি। জাতীয় দল ও ক্লাবের হয়ে ক্যারিয়ারে স্পর্শ করেন ৬০০ গোলের মাইলফলক। মেসিকে নিজের দলে পেলে ম্যাচের ফলটা উল্টো হতে পারতো বলে মনে করেন আর্জেন্টাইন ও আতলেতিকো মাদ্রিদের কোচ সিমেওনে।

“সে স্পেশাল একজন খেলোয়াড়। সে পার্থক্য গড়ে দিয়েছে। যদি আমরা মেসিকে পেতাম এবং আতলেতিকোর জার্সি গায়ে খেলাতাম তাহলে এই ম্যাচে ১-০ গোলে জিততাম আমরা।”

“এটা সমান-সমান একটা ম্যাচ ছিল। প্রথমার্ধে আমরা খেলায় পিছিয়ে ছিলাম বলে আমি মনে করি না। অবশ্য দ্বিতীয়ার্ধ পর্যন্ত আমরা আমাদের সেরাটা দেখিনি।”

চলতি লিগে এখন পর্যন্ত ২৭ ম্যাচে দুটি মাত্র ম্যাচে হেরেছে আতলেতিকো। এরপরও পাঁচ বছরের মধ্যে দ্বিতীয় লিগ শিরোপা জয়ের সম্ভাবনা খুব কম দেখছেন সিমেওনে। এই লিগে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের দীর্ঘ দিনের আধিপত্য টপকানো প্রসঙ্গে বাস্তববাদী ৪৭ বছর বয়সী এই কোচ। 

“(২০১৩-১৪ মৌসুমে) আমরা অসম্ভব কিছু করেছিলাম। এটা পুনরায় করা কঠিন।”

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত