টাঙ্গাইলে করোনা পরিস্থিতির আরও অবনতি

প্রকাশ : ০২ জুলাই ২০২১, ১৪:৩৫

সাহস ডেস্ক

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আরও ৩ জনের মৃত্যু হয়েছে৷ এছাড়া উপসর্গ নিয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে জেলায় নতুন করে ২৩৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর ফলে জেলায় কোভিড আক্রান্তের সংখ্যা ৮ হাজার ছাড়িয়েছে৷

শুক্রবার (২ জুলাই) সকাল পর্যন্ত জেলায় মোট ১১৮ জনের মৃত্যু হলো৷ এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাস রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮ হাজার ১৯৯ জন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার টাঙ্গাইলে এবং ঢাকায় ৫২৬টি নমুনা প্রেরণ করা হয়। এতে শুক্রবার নতুন করে ২৩৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়। এছাড়া, জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৪ হাজার ৭৩০ জন। গত বছরের ৮ এপ্রিল জেলায় প্রথম করোনাভাইরাস রোগী শনাক্ত হয়। জেলায় সর্বোচ্চ কোভিড আক্রান্ত সদর উপজেলায় আর সর্বনিম্ন করোনা রোগী শনাক্ত হয়েছে বাসাইল উপজেলায়।

এ ব্যাপারে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন খান জানান, গত এক মাস ধরে জেলায় করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনা ইউনিটে প্রতিদিনই ভর্তিকৃত রোগীর সংখ্যা বাড়ছে।করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত