আইকনিক ময়মনসিংহ এর প্রথম পূর্ণাঙ্গ দাপ্তরিক কমিটির নাম প্রকাশ

প্রকাশ : ০৮ মে ২০২৪, ১৭:২৯

ডেস্ক রিপোর্টার

‘আইকনিক ময়মনসিংহ’ একটি হৃদয়স্পর্শী সম্মেলন আয়োজনের মাধ্যমে গত ৩ মে (শুক্রবার) তাদের দাপ্তরিক কমিটির ঘোষনা করেছে। গত পহেলা বৈশাখে শহরেরশিল্পাচার্য জয়নুল আবেদিন পার্ক এ সচেতনতা মূলক আনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে ‘আইকনিক ময়মনসিংহ’ নামের সামাজিক সচেতনতা ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন তাদের যাত্রা শুরু করে। শুরু থেকেই তাদের স্পষ্ট বক্তব্য “শোধরাতে হলে বলতে হবে।”

উক্ত আয়োজনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ একরামুল হক টিটু উপস্থিতি ছিলেন। তিনি সকলের উপস্থিতিতে সংঘটনের দাপ্তরিক কমিটির উপদেষ্টা ও সদস্যদের কে সকলের সামনে পরিচয় করিয়ে দেন। উক্ত কমিটির মনোনিত সকল সদস্য তাদের নিজ নিজ কর্মক্ষেত্রে মানবিক কর্মকান্ডের জন্য প্রশংসিত যা এই সংগঠনের লক্ষ্যের সাথে গভীরভাবে সম্পর্কিত।

দাপ্তরিক কমিটির সদস্যরা উক্ত অনুষ্ঠানে প্রত্যয় ব্যাক্ত করেন যে, আইকনিক ময়মনসিংহ শহরের উন্নয়নের পথের চ্যালেঞ্জ এবং অভিযোগ গুলির শুধুমাত্র একটি আয়না হিসেবে কাজ করবে না, বরং এটি শহরের আশার একটি আলোকবর্তিকা হয়ে কাজ করবে।

‘আইকনিক ময়মনসিংহ’ এর কমিটি ঘোষনার পরে একটি "চেনা জানা" সেশন এর আয়োজন করা হয়, যেখানে উপদেষ্টা মণ্ডলী,কমিটি মেম্বার ও উপস্থিত স্বেচ্ছাসেবকবৃন্দ একে অপরের সাথে পরিচয় হবার সুযোগ পান ও শহরের নানা সমস্যা নিয়ে উন্নয়ন কর্ম পরিকল্পনা করার উদ্যোগ গ্রহনের জন্য নানা বিষয় এর উপর আলোকপাত করেন।

আইকনিক ময়মনসিংহ এর প্রকাশিত দাপ্তরিক কমিটিঃ


  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত