চার দিনের রিমান্ডে পরীমনি ও রাজ

প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ২২:৪৪

সাহস ডেস্ক

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকরা পরীমনিকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ডের অনুমতি দিয়েছেন আদালত। তার পরেই প্রযোজক নজরুল ইসলাম রাজেরও চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার রাতে ঢাকার মহানগর হাকিম মামুনুর রশীদ এই আদেশ দেন।

রাত সাড়ে আটটার দিকে পরীমনিকে আদালতে হাজির করে মাদকের এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করে বনানী থানা-পুলিশ। শুনানি নিয়ে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সন্ধ্যার দিকে রাজধানীর বনানী থানায় পরীমনি ও রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‌্যাব। পরীমনির বিরুদ্ধে মামলায় তার ম্যানেজার আশরাফুল ইসলামকেও আসামি করা হয়। আর নজরুল রাজের সঙ্গে তার ম্যানেজার সবুজ আলীকেও আসামি করা হয়।

আজ বিকেলে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেছেন, পরীমনির বাসায় মিনি বার রয়েছে। মদের লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়েছে অনেক আগেই। পরীমনি ও নজরুল রাজসহ এই চক্র ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত। এসব অর্থ তারা বিভিন্ন ব্যবসার কাজে লাগাত।

এর আগে বুধবার র‌্যাব অভিযান চালালে পরীমনি দরজা বন্ধ করে ফেসবুক লাইভে আসেন। থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তার পরিচিতজনদের কাছে ফোন করে তাকে বাঁচানোর আহ্বান জানান। র‍্যাব সদস্যরা বারবার পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না পরীমনি। পরে বিকেল সাড়ে ৪টার দিকে দরজা খুলে দেওয়া হলে র‍্যাব সদস্যরা ভেতরে ঢোকেন। এরপর শুরু হয় তল্লাশি। পরে পরীমনিকে আটক করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত