কাজের ধারাবাহিকতা বজায় রাখতে চান বুবলী

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪, ১৮:১৪

সাহস ডেস্ক
চিত্রনায়িকা শবনম বুবলী। ছবি: সংগৃহীত

গেল বছর সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও তুমুল আলোচনায় ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। তবে ভালো কাজের স্বীকৃতি যেন ঢেকে গিয়েছে তার ব্যক্তিজীবনের সেই আলোচনা। বছর শেষে হিসেব নিকেস ঠিক যেন তাই মিলিয়ে দিল। তাইত, চার সিনেমা দিয়ে ২০২৩ মাতানো বুবলীর নামের পাশে সেরা নায়িকার ট্যাগলাইন বসিয়েছেন সিনেবোদ্ধারা। চলতি বছরো সেই ধারাবাহিকতা বাজয় রাখার চেষ্টায় আছেন এই নায়িকা।

এ বছরের শুরুতে ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায় ঢালিউড কিং শাকিবের বিপরীতে কাজ করেছেন বুবলী। এছাড়াও নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ ও মাহফুজ আহমেদের সঙ্গে ‘প্রহেলিকা’ সিনেমা অভিনেত্রীর ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে।

বছরের প্রথমদিন ২০২৪ সালের শুভেচ্ছা জানিয়েছেন বুবলী। সেই সঙ্গে সবার কাছে দোয়াও কামনা করেছেন এই নায়িকা।

অভিনেত্রী বলেন, আমি সাংবাদিক, পরিচালক, প্রযোজক, সহকর্মী, স্ক্রিপ্ট রাইটার, টেকনিশিয়ান, আমার পরিবারের সদস্য, শ্রোতা, শুভাকাংক্ষী এবং প্রিয় ভক্তদের ধন্যবাদ জানাই। আমাকে এবং আমার কাজকে ভালোবাসার জন্য এবং ২০২৩ সালকে এত সুন্দর করে তোলার জন্য। ২০২৪ সালেও আমাকে আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখুন। আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসি।

বছরের শেষে দিকে এসে একটি নতুন সিনেমার চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। সিনেমার নাম ‌‘পুলসিরাত’। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করবেন রাখাল সবুজ। ‌‘পুলসিরাত’ এর প্রযোজনা করছেন মীর জাহিদ হাসান।

এছাড়া বুবলীর হাতে রয়েছে ‘রিভেঞ্জ’, ‘মায়া: দ্য লাভ’, ‘কয়লা’ ‘বিট্রে লন্ডন লাভ’, ‘দেয়ালের দেশ’, ‘খেলা হবে’ সিনেমা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত