আমি হার মানব না: পরীমনি

প্রকাশ : ১৫ জুন ২০২১, ১৩:৫৯

সাহস ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় গ্রেপ্তার আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন অভিনেত্রী। পরিমনি বলেছেন, আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিল না। আইন সবার ওপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানোটাই যত কষ্ট!

মঙ্গলবার (১৫ জুন) মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তারের পর এক ফেসবুক স্ট্যাটাসে এসব কথা বলেন নায়িকা।

তিনি লেখেন, আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিল না। আইন সবার ওপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানোটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন, আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ। আপনারাই আমার সাহস।

আসামীদের দ্রুত গ্রেফতারের বিষয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, আসামীদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামীরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনোভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোনও মেয়েকে এভাবে নির্যাতন অপমান করার সাহস না পায়। আমি হার মানব না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।

‘আমি হার মানব না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে পরীমনি লেখেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত