‘দি বিউটি সার্কাস শো’ নিয়ে সোনিয়া

প্রকাশ : ২২ মার্চ ২০১৯, ১৫:৪৯

সাহস ডেস্ক

চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’ নিয়ে শুরু হয়েছে বিশেষ টক শো ‘দি বিউটি সার্কাস শো’। তারকাদের নিয়ে সাজানো এ শো এর প্রতি পর্বেই উন্মুক্ত হবে চলচ্চিত্রটি নির্মাণের পেছনের গল্প ও বর্ণিল চরিত্রে হাজির হওয়া তারকাদের অভিজ্ঞতার গল্প।

রুদ্র হকের পরিকল্পনায় সাদাত রাসেলের পরিচালনায় অনুষ্ঠানটিতে তাদের গল্পগুলো দর্শকের সামনে তুলে ধরেছেন জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা সোনিয়া হোসেন।

২১ মার্চ (বৃহস্পতিবার) সোনিয়া হোসেনের উপস্থাপনায় ‘দি বিউটি সার্কাস শো’র প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন চিত্রনায়ক এবিএম সুমন।

পর্যায়ক্রমে এর বিভিন্ন পর্বে হাজির হবেন, জয়া আহসান, চিত্রনায়ক ফেরদৌস, তৌকির আহমেদ, শতাব্দী ওয়াদুদ, হুমায়ুন সাধুসহ চলচ্চিত্রটিতে নতুন গান নিয়ে হাজির হওয়া চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমী, অ্যাশেজ ব্যান্ডের জোনায়েদ ইভান ও নির্মাতা মাহমুদ দিদারসহ সার্কাসশিল্পীরা।

সোনিয়া হোসেন বলেন, “নির্মাতা মাহমুদ দিদারের পরিচালনায় আমি অভিনয় করেছি।  চলচ্চিত্রটির শুরু থেকেই, বলতে গেলে এর চিত্রনাট্যপর্যায় থেকেই এর গল্প ও নির্মাণের পেছনের সব গল্পই আমার জানা। দীর্ঘদিনপর নির্মাণ শেষে চলচ্চিত্রটির মুক্তির আয়োজনে তাই আমি সানন্দেই অংশ নিচ্ছি।

অনুষ্ঠানটির পরবর্তী পর্ব সরাসরি দেখতে হলে চোখ রাখতে হবে বিউটি সার্কাস এবং দারাজ এর ফেসবুক পেইজে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত