অন্তর্জালে ভাইরাল শাহরুখপুত্র

প্রকাশ : ১৯ মার্চ ২০১৯, ১৭:৪৬

সাহস ডেস্ক

সামাজিক মাধ্যমে তুমুল জনপ্রিয় বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে তেমন সক্রিয়ও নন আরিয়ান, তবুও তাঁর অনুসরণকারীর সংখ্যা ১০ লাখের কাছাকাছি।

গতকাল সোমবার ইনস্টাগ্রামে ফ্রান্সে তোলা কয়েকটি ছবি পোস্ট করেছেন আরিয়ান খান। ছবিগুলোর ক্যাপশন দিয়েছেন ‘নারকোস’। আরিয়ানের সেই ছবিতে মাত্র দুই ঘণ্টায় লাইক পড়েছে এক লাখ ১৬ হাজারের বেশি।

যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়ায় চলচ্চিত্র নির্মাণ নিয়ে পড়াশোনা করছেন আরিয়ান। বাবার মতো অভিনয়ে ক্যারিয়ার গড়তে চান না তিনি।

ছেলের অভিনয়-পরিকল্পনা প্রসঙ্গে নিয়ে শাহরুখ খান বলেন, ‘আরিয়ান অভিনেতা হতে চায় না, সে চলচ্চিত্র নির্মাণ করতে চায়, পরিচালক হতে চায়। আর সে জন্য আমেরিকায় প্রশিক্ষণও নিচ্ছে।’

গেল বছরে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে।

তারকা-সন্তানদের বরণ করে নিতে একদম প্রস্তুত বি-টাউন। সারা আলি খান থেকে শুরু করে জাহ্নবী কাপুর-ঈশান খট্টর, এই বলিউড বেবিরা তাঁদের যাত্রা শুরু করেছেন এবং এখন সবার চোখ শাহরুখকন্যা সুহানার দিকে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত