তিন সিনেমার আয় ‘এক হাজার কোটি’

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫

সাহস ডেস্ক

গেলো সাত মাসে রজনীকান্তের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এই তিনটি সিনেমা থেকে আয় হয়েছে ১০০০ কোটি টাকা। এগুলো হচ্ছে- ‘কালা’, ‘২.০’ এবং ‘পেট্রা’।

চলতি ফেব্রুয়ারির শেষে তামিল নাড়ুতে ‘পেট্টা’ আরও ১২০ কোটি টাকা আয় করবে বলে ধারণা করা হচ্ছে। গত সপ্তাহে ‘পেট্রা’ সিনেমার প্রযোজক সান পিকচারস একটি ভিডিও টুইট করে তাদের আয়ের কথা জানায়।

বিশ্বব্যাপী অংকের হিসেবে রজনীকান্ত অভিনীত শেষ তিনটি সিনেমার মোট আয় ১০০০ কোটি টাকা। ট্রেড অ্যানালিস্টরা জানিয়েছেন, ‘কালা’ সারা বিশ্বে আয় করেছে ১৫০ কোটি টাকা, ‘২.০’র আয় ৭০০ কোটি এবং তামিল নাড়ুতে মুক্তির ১৫ দিনেই ‘পেট্টা’র আয় ১০০ কোটি। আর বিশ্বের অন্যান্য দেশে ‘পেট্রা’ আয় করেছে আরও ৬৫ কোটি টাকা।

সান পিকচারস বলেন, ‘রজনীকান্ত’র জন্য এত আয় সম্ভব হয়েছে। তাকে ছাড়া অন্য কোন নায়ক হলে এত স্বল্প সময়ে এমন আয় করা সম্ভব হতো না। সত্যি- রজনীই এক নম্বরে। রজনীকান্তের সিনেমা মুক্তি পাওয়াতে স্বস্তির নিঃশ্বাস পড়েছে তামিল নাড়ুর বক্স অফিসে।’

সাত মাসের মধ্যে রজনীকান্তের তিনটি সিনেমা মুক্তি পেয়ে বড় অংকের আয় এনে দিয়েছে। এমনকি এ বছর তামিল সিনেমা ভারতে সব চেয়ে বেশি রাজস্ব অর্জন করেছে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত