x

এইমাত্র

  •  তিন পার্বত্য জেলায় সেনাবাহিনীর ছেড়ে যাওয়া ক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  •  মিয়ানমারে বিক্ষোভকারীদের ওপর গুলি, নিহত ৬
  •  ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

হৃদয়ের নায়িকা মোনালিসা

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৯, ১৫:১৩

সাহস ডেস্ক

বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও সঙ্গীত পরিচালক হৃদয় খান। গায়ক ও সঙ্গীত পরিচালকের পাশাপাশি অভিনেতা হিসেবেও নাম লিখিয়েছেন তিনি। তার অভিনীত নাটক দেখতে পেয়েছেন দর্শক।

এবার পরিচালক হিসেবে নাম লেখালেন তিনি। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা করেছেন হৃদয় খান। একই সঙ্গে অভিনেতা হৃদয়কেও পাওয়া যাবে স্বল্পদৈর্ঘ্যটিতে। এতে হৃদয়ের সহ-অভিনেত্রী ছোটপর্দার জনপ্রিয় মুখ মোনালিসা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্বল্পদৈর্ঘ্যটির শুটিং শেষ হয়েছে। নাম চূড়ান্ত না হওয়া স্বল্পদৈর্ঘ্যটি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবেন গায়ক। এতে হৃদয় খান, নিউইয়র্ক প্রবাসী জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা ছাড়াও অভিনয় করেছেন নিউইয়র্কের স্থানীয় কয়েকজন অভিনয়শিল্পী।

২৫ মিনিট ব্যাপ্তির স্বল্পদৈর্ঘ্যটির কাহিনী আবর্তিত হয়েছে আটকে পড়া একজন তরুণকে ঘিরে। ওই তরুণ আটকে পড়া স্থান থেকে বের হওয়ার চেষ্টা করলে একের পর এক চমকপ্রদ নানা কাণ্ড ঘটতে থাকে।

হৃদয় খান বলেন, ‘ভিডিও নির্মাণ ও সম্পাদনার প্রতি তার অনেক আগে থেকেই দুর্বলতা রয়েছে। আর বেশ কিছু মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। সেই জায়গা থেকে শখের এই কাজটি করতে পেরে তিনি বেশ আনন্দিত। দর্শকরা কাজটি পছন্দ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।’

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত