নিরপেক্ষ নির্বাচন হলে জিতবই: আইভী

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২২, ১৪:১৩

সাহস ডেস্ক

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি শতভাগ নিশ্চিত, নৌকা জিতবেই। আইভী জিতবেই। আজ রবিবার সকাল ১০টা ৪৫ মিনিটে বন্দরের শিশুবাগ বিদ্যালয় কেন্দ্রের ৩ নম্বর বুথে ভোট প্রদান শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। ভোট দেওয়ার আগে বাবা-মায়ের কবর জিয়ারত করেন আইভী।

ভোটের গতি ‘স্লো’ অভিযোগ করে আইভী বলেন, নগরীরর ৩, ৫, ১৮, ১৭, ২০ নম্বর ওয়ার্ডে খুবই স্লো ভোট কাস্টিং হচ্ছে। দীর্ঘ সময় ধরে মানুষ দাঁড়িয়ে আছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাচ্ছি, যাতে উৎসবমুখর পরিবেশে আমার লোকগুলো ভোট দিতে পারে।

এ ধীরগতির কারণ জানতে চাইলে তিনি বলেন, ইভিএম নতুন, বিষয়টি ভোটারদের কাছেও নতুন। তাদের ট্রেইনআপ করে গতি বাড়াতে হবে। দিন ছোট। শীতকাল। সবকেন্দ্রে ভোটারদের উপস্থিতি আছে।

স্বতন্ত্র প্রার্থী তৈমুরেরে এজেন্টকে বের করে দেওয়ার অভিযোগ বিষয়ে আইভী বলেন, ‘আমি যতটুকু জানি, সব জায়গায় হাতির এজেন্ট আছে। বরং আমার এজেন্ট বিভিন্ন জায়গায় ছিল না। আমি চাই সুষ্ঠু নির্বাচন হোক। নিরপেক্ষ নির্বাচন হলে ১০০% নিশ্চিত, আমি জিতব ইনশাআল্লাহ।’

ভোটের পরিবেশ এখন পর্যন্ত ঠিক আছে মন্তব্য করে আইভী বলেন, আমি জানি না একটু পরে কী হবে। আমি চাই ভোটাররা যাতে দ্রুত ভোট দিতে পারে। নারায়ণগঞ্জের মানুষ নির্ধারণ করে ফেলেছেন আমাকেই ভোট দেবে। ইনশাআল্লাহ নৌকার জয় হবেই হবে, আইভীর জয় হবেই হবে।’

নাসিকের ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। যা একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত