অস্ট্রেলিয়ার বিপক্ষে দলে নেই মুমিনুল-মাহমুদউল্লাহ

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৭, ১৬:৩৬

সাহস ডেস্ক

দুই বছর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে সর্বশেষ টেস্ট খেলেছিলেন নাসির। এরপর শুধু টেস্টেই নয়, সীমিত ওভারের ক্রিকেটেও অনিয়মিত হয়ে পড়েন তিনি। ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করেও দলে জায়গা পাননি জাতীয় দলে। শেষ পর্যন্ত আবার দলে ফিরেছেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে দলে ডাক পেয়েছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

তবে সবচেয়ে বড় খবর, দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদউল্লাহ ও মুমিনুল হক। যদিও দলে রাখা হয়েছে বাজে ফর্মে থাকা ওপেনার সৌম্য সরকারকে।

বাজে ফর্মের কারণেই মাহমুদউল্লাহ ও মুমিনুলকে বাদ দেওয়া হয়েছে বলে জনিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এ সম্পর্কে তিনি বলেন, ‘সার্বিক ফর্মের জন্য বাদ দেওয়া হয়েছে মুমিনুলকে। গত জানুয়ারি থেকে আগস্ট পর্যন্ত সে খুবই বাজে ফর্মে রয়েছে। সবার সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই কারণে বাদ দেওয়া হয়েছে মাহমুদউল্লাকেও।’

দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও লিটন কুমার দাস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত