তেরঙা দিয়ে প্রিয়াঙ্কা ওড়না, দেশে না ফেরার পরামর্শ

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৭, ১৭:৪৩

সাহস ডেস্ক

পোশাকের কারণে আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল্ড হলেন প্রিয়াঙ্কা চোপড়া! দাবি উঠেছে তাকে ক্ষমা চাইতে হবে। শুধু তাই নয়, তার ইনস্টাগ্রাম ফলোয়ারদের একাংশ তাকে দেশে না ফেরার পরামর্শ দিয়েছেন। 

শুটিংয়ের কাজে এখন যুক্তরাষ্ট্রে রয়েছেন বলিউড নায়িকা প্রিয়াঙ্কা। ভারতের স্বধীনতা দিবস উপলক্ষে সেদেশের জাতীয় পতাকার রং অর্থাৎ তেরঙা ওড়না পরা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তিনি। একটি ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে।

আর এরপরই শুরু হয় সমালোচনা। জাতীয় পতাকাকে যথাযথভাবে সম্মান জানানোর অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এজন্য প্রিয়াঙ্কাকে ক্ষমা চাইতেও বলা হয়! অভিযোগকারীরা বলেন, দিবসটি উপলক্ষে প্রিয়াঙ্কা শাড়ি পরে জাতীয় পতাকাকে সম্মান জানাতে পারতেন।

ক্ষমা চাওয়ার পাশাপাশি সাবেক এই বিশ্ব সুন্দরীকে যুক্তরাষ্ট্র থেকে আর না ফেরার পরামর্শ দেন অনেকে। যদিও এ বিষয়ে এখনো কোন মন্তব্য করেননি প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, এর আগে বার্লিনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে প্রিয়াঙ্কার দেখা হয়। তখনও শাড়ির বদলে স্কাট পরা ছিলেন প্রিয়াঙ্কা। সেটি নিয়েও জোর সমালোচনা হয় ওই সময়।

প্রিয়াঙ্কা বিষয়টিকে একেবারেই আমল না দিলেও, পরে তার মা মধু চোপড়া মেয়ের হয়ে বলেন, বার্লিনে আচমকাই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হয় প্রিয়াঙ্কার। ওই সময় সিনেমার প্রমোশনে বেরুচ্ছিলেন তিনি। তাই পোশাক বদলানোর সময় পাননি। আর প্রধানমন্ত্রী মোদিরও এনিয়ে কোন সমস্যা ছিল না বলে জানান তিনি। 
সূত্র: এনডিটিভি

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত