পরকীয়ার জেরে স্ত্রীকে গাড়িধাক্কা, অতঃপর পুলিশ খুঁজছে আর্জেন্টাইন উইঙ্গারকে

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২২, ১৭:১৮

সাহস ডেস্ক
লিওনেল মেসির পাশে এদুয়ার্দো ‘তোতো’ সালভিও।

প্রতিভাবান আর্জেন্টাইন উইঙ্গার হওয়ার কারণে এদুয়ার্দো ‘তোতো’ সালভিওর নাম আসত সংবাদমাধ্যমের পাতায়। মেসি ছাড়াও হাভিয়ের পাস্তোরে, ইজেকিয়েল লাভেৎসি, আনহেল দি মারিয়াদের পাশাপাশি উচ্চারিত হতো তার নামও। সাত বছর বেনফিকায় কাটিয়ে ২০১৯ সালে যোগ দিয়েছিলেন বিখ্যাত আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্সে, এখনো সেখানেই আছেন। তবে অ্যাতলেতিকো মাদ্রিদ, বেনফিকার হয়ে দুর্দান্ত খেলে নজরে পড়েছিলেন তৎকালীন ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার লুই ফন গালের, যদিও পরে ইউনাইটেডে যাওয়া হয়নি তার।

৩১ বছর বয়সী এই উইঙ্গার ১০ বছর ধরে সংসার করেছেন আর্জেন্টাইন মডেল মাগালি আরাভেনার সঙ্গে। আছে দুই সন্তানও। সম্প্রতি দুজন আলাদা আছেন। এমন অবস্থায় নিজের গাড়িতে পরকীয়া করতে গিয়ে সাবেক স্ত্রী আরাভেনার কাছে ধরা পড়েছেন সালভিও। এক কথা দুই কথা করতে করতে তর্কে জড়িয়ে পড়েন দুজন। স্ত্রী তাকে আটকাতে গাড়ির সামনে চলে আসেন। সালভিও তোয়াক্কা করেননি সেটা। জোরে গাড়ি চালিয়ে স্ত্রীকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছেন মেসিদের সাবেক এই সতীর্থ। রাস্তার পুলিশও তাকে ধরতে পারেনি।

আর্জেন্টিনার পুয়ের্তো মাদেরো অঞ্চলে গত বুধবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। সিসিটিভিতে ধরা পড়েছে এই অভাবনীয় দৃশ্য।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘ওলে’ জানিয়েছে, দুর্ঘটনার কারণে পায়ের নিচে চোট পেয়েছেন সালভিওর সাবেক স্ত্রী আরাভেনা। তবে হাসপাতালে নিতে হয়নি তাকে। পরে সুস্থ হয়ে পুলিশের কাছে আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করেছেন আরাভেনা। পুলিশ এখন খুঁজছে তাকে।

পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, ‘এক নারী তার স্বামীর সঙ্গে কথা বলার জন্য গাড়ির কাছে যান, যে গাড়িতে তার স্বামী আরেক নারীর সঙ্গে ছিলেন। অভিযুক্ত এমন অবস্থায় তাড়াতাড়ি গাড়ি নিয়ে মিসেস আরাভেনাকে ধাক্কা দিয়ে পালিয়ে যান।’

বুয়েনেস এইরেসের অ্যাম্বুলেন্স প্রধান আলবের্তো ক্রিসেন্তি জানিয়েছেন, ‘নগর পুলিশ আমাদের জানিয়েছে ব্যাপারটা। তারা একজন নারীকে খুঁজে পেয়েছে যে হাঁটুর নিচে চোট পেয়েছে। তবে, চোট অত গুরুতর ছিল না, তাকে হাসপাতালে নেওয়া হয়নি।’

আর্জেন্টিনার হয়ে ১৪ ম্যাচ খেলেছেন সালভিও। গত বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে রাইটব্যাক হিসেবে খেলেছিলেন এই উইঙ্গার। অ্যাতলেতিকো মাদ্রিদের হয়ে দুবার ইউরোপা লিগের শিরোপাও জিতেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত