দেশে ফিরছেন সাকিব

প্রকাশ : ২৪ মার্চ ২০২২, ১৯:০৬

সাহস ডেস্ক
ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতেই দেশে ফিরছেন বিশ্বসেরা তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বৃহস্পতিবার (২৪ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গণমাধ্যম বিভাগের চেয়ারম্যান তানভীর আহমেদ।

সাকিবের দুই সন্তানসহ কমপক্ষে পরিবারের চার সদস্য বিভিন্ন অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। এ সময়টা পরিবারের পাশে থাকতে চান তিনি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে ও দুটি টেস্ট সিরিজ খেলতে সফরে যায় বাংলাদেশ দল। এর আগে মানসিকভাবে ফিট নয় বলে সাকিব না যেতে চাইলেও পরে তাকে নিয়েই স্কোয়ার্ড ঘোষণা করে বিসিবি। প্রথম ম্যাচ খেলার পরেই খবর আসে সাকিবে দুই শন্তানসহ পরিবারে চার সদস্য বিভিন্ন অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি। তবু ওয়ানডে সিরি শেষ করে ফিরছেন এই বাঁ-হাতি অলরাউন্ডার।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট শুরু হবে আগামী ৩১ মার্চ। এই সিরিজে সাকিব থাকতে পারবেনা। তবে আগামী ৭ এপ্রিল দ্বিতীয় টেস্টে খেলতে দক্ষিণ আফ্রিকা যেতেও পারেন তিনি।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ৩৮ রানে জয় পায় বাংলাদেশ এবং সে ম্যাচে অর্ধশতক করে ম্যাচ সেরা হন সাকিব। আর এ সিরিজ জয়ের ফলে আইসিসি বিশ্বকাপ সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বাংলাদেশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত