রোনালদোবিহীন জুভেন্টাসকে রুখে দিল নবাগত ক্রোতোনে

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ১৭:২০

সাহস ডেস্ক

ইতালিয়ান সিরি আ’ লিগে নিজেদের ৪র্থ ম্যাচে নবাগত ক্রোতোনের বিপক্ষে হোঁচট খেল ১০ জনের দলে পরিণত হওয়া রোনালদোবিহীন জুভেন্টাস।

শনিবার (১৭ অক্টোবর) স্তাদিও ইজিও সিদা স্টেডিয়ামে ক্রোতোনের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ১০ জনের দলে পরিণত হওয়া আন্দ্রে পিরলোর শিষ্যরা।

এদিন খেলার শুরুতে পেনাল্টিতে এগিয়ে যায় স্বাগতিকরা। ম্যাচের ১২ মিনিটে ডি-বক্সে জুভি ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চি মিডফিল্ডার আর্কাদিউস রেকাকে ফাউল করলে পেনাল্টি পায় ক্রোতোনে। সফল স্পট কিকে দলকে এগিয়ে দেন নুয়ানকুর। তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ম্যাচের ২১ মিনিটে আলভারো মোরাতার গোলে সমতায় ফেরে জুভেন্টাস। ফেদেরিকো চিয়েসার পাস থেকে গোলটি করেন এই স্প্যানিশ ফরোয়ার্ড। এই সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে ১০ জনের দলে পরিণত হয় জুভেন্টাস। ম্যাচের ৬০ মিনিটে তরুণ ফরোয়ার্ড চিয়েসা প্রতিপক্ষের মিডফিল্ডার লুকা সিগারিনিকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন। পরে ম্যাচের বাকি সময়ে আর কোন গোল না হলে এই ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুইদল।

এই ড্রয়ে ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ১ পয়েন্ট নিয়ে টেবিলের ১৮তম স্থানে আছে ক্রোতোনে। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে এসি মিলান। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে আটালান্টা। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে নাপোলি। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে সাসুওলো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত