রোমাঞ্চকর ম্যাচে চেলসির ড্র

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২০, ১৫:৪৭

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের ৫ম ম্যাচে ঘরের মাঠে বার বার এগিয়ে গিয়েও জিততে পারল না চেলসি। ম্যাচের অতিরিক্ত সময়ে জানিক ভেস্তারগার্ডের গোলে চেলসির দৌড় থামিয়ে দিল সাউদাম্পটন।

শনিবার (১৭ অক্টোবর) স্টামফোর্ড ব্রিজে চেলসির বিপক্ষে অতিরিক্ত সময়ে গোল করে ৩-৩ ব্যবধানে ম্যাচটি ড্র করে সাউদাম্পটন।

এদিন শুরু থেকে সাউদাম্পটনকে পাত্তাই দেয়নি চেলসি। প্রথমেই দুইবার এগিয়েও যায় ব্লুজরা। ম্যাচের ১৫ ও ২৮ মিনিটে জোড়া গোল করে চেলসিকে এগিয়ে দেন জার্মান ফরোয়ার্ড টিমো ভার্নার। এরপর বিরতিতে যাওয়ার আগে ম্যাচের ৪৩ মিনিটে ড্যানি ইঙ্গসের গোলে এক গোল শোধ করে ফেরে সফরকারি সাউদাম্পটন। পরে এই ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় চেলসি।

বিরতি থেকে ফিরে এসে পাল্টা আক্রমণ শুরু করল সাউদাম্পটন। সমতায়ও ফিরে যায় সফরকারিরা। ম্যাচের ৫৭ মিনিটে চে অ্যাডামসের গোলে সমতায় ফিরে সাউদাম্পটন। কিন্তু এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি দ্য সেইন্টরা। ম্যাচের ৫৯ মিনিটে আরেক জার্মান তারকা কাই হাভাৎর্জের গোলে ফের এগিয়ে যায় চেলসি। এতে ৩-২ গোলে এগিয়ে থাকে স্বাগতিকরা। কিন্তু শেষ পর্যন্ত তাতেও তিন পয়েন্ট আদায় করতে পারেনি ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল। নির্ধারিত সময়ের শেষে অতিরিক্ত দ্বিতীয় মিনিটে অর্থাৎ ৯২ মিনিটে জানিক ভেস্তারগার্ডের গোলে ফের সমতায় ফেরে সাউদ্যাম্পটন। পরে বাকি সময়ে আর কোন গোল না হলে এই ৩-৩ গোলের ড্র নিয়ে মাঠ ছাচে দু’দল।

এই ড্রয়ে ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে আছে চেলসি। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ম স্থানে আছে সাউদাম্পটন। সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে এভারটন। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে লিভারপুল। ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে অ্যাস্টোন ভিলা। ৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে লেস্টার সিটি। ৫ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থাথে আছে আর্সেনাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত