টানা দুই হারের পর জয়ে ফিরল ধোনির চেন্নাই

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২০, ১৩:২৩

সাহস ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) টানা দুই ম্যাচ হারের পর সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে জয়ে ফিরল চেন্নাই সুপার কিংস।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হায়দ্রাবাদকে ২০ রানে হারিয়েছে ধোনির চেন্নাই।

এদিন টসে জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৭ রান সংগ্রহ করে ধোনির চেন্নাই। দলের হয়ে শুরুতেই ওপেনার ফাফ ডু প্লেসিসকে হারায় চেন্নাই। দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান সাজঘরে ফেরেন গোল্ডেন ডাক নিয়ে। দলীয় ৩৫ রানে বিদায় নেন আরেক ওপেনার স্যাম কারেন। ২১ বলে ৩ চারে ২ ছক্কায় ৩১ রান করেন কারেন।

এরপর শেন ওয়াটসন ৩৮ বলে ১ চার ৩ ছক্কায় ৪২ রান ও আম্বাতি রাইডু ৩৪ বলে ৩ চার ২ ছক্কায় ৪১ রান করে গড়েন ৮১ রানের জুটি। পরে ধোনির ব্যাট থেকে আসে ১৩ বলে ২ চার ১ ছক্কায় ২১ রান। ডোয়াইন ব্রাভো আউট হয় রানের খাতা খোলার আগে। শেষদিকে দীপক চাহারকে (২) নিয়ে অপরাজিত থাকেন রবীন্দ্র জাদেজা (২৫)।

হায়দ্রাবাদের হয়ে বল হাতে সনদিপ শর্মা, খলিল আহমেদ ও নাতারাজান ২টি করে উইকেট নেন।

চেন্নাইর দেওয়া ১৬৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৭ রান তুলতে সক্ষম হয় সানরাইজ হায়দ্রাবাদ। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ বলে ৭ চারে ৫৭ রানের একটি ফিফটি করেন কেন উইলিয়ামসন এবং জনি বেয়ারস্টো ২৪ বলে ২ চারে ২৩ রান করেন। এছাড়া আর কোনই ব্যাটসম্যানই ভালো করতে পারেনি।

চেন্নাইর হয়ে বল হাতে কার্ন শর্মা ও ডোয়াইন ব্রাভো ২টি উইকেট করে এবং স্যাম কারেন, রবীন্দ্র জাদেজা ও সার্দুল ঠাকুর ১টি করে উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন রবীন্দ্র জাদেজা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত