বাবা হলেন মিরাজ

প্রকাশ : ১০ অক্টোবর ২০২০, ১৬:৪২

সাহস ডেস্ক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ বাবা হয়েছেন।

শনিবার (১০ অক্টোবর) আজ সকালে রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের বাবা হয়েছেন মিরাজ। এক ফেসবুক পোস্টে একথা জানিয়েছেন তিনি।

ফেসবুক পোস্টে মিরাজ লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ, আনন্দের সহিত জানাচ্ছি যে, আজ আনুমানিক সকাল ১০টার সময় আমি পুত্র সন্তানের বাবা হয়েছি। আমার প্রথম সন্তানের জন্য সবাই দোয়া করবেন। সকল প্রশংসা মহান আল্লাহ তায়ালার।’

গত বছর মার্চে খুলনার মেয়ে রাবেয়া প্রীতির সঙ্গে জীবনের জুটি গড়েন ২২ বছর বয়সী মিরাজ। এর আগে প্রায় ৬ বছর ধরে বোঝাপড়া ছিল তাদের। নিউজিল্যান্ড সফরের ভয়াবহ পরিস্থিতি থেকে দেশে ফিরে সেই সম্পর্ক পরিণয়ে রূপ দেন মিরাজ।

এর আগে অন্ত:সত্ত্বা স্ত্রীর পাশে থাকতে দুই সপ্তাহ অনুশীলন থেকে ছুটি নিয়েছিলেন মিরাজ। তবে তিনি কাল থেকে শুরু হতে যাওয়া বিসিবি প্রেসিডেন্টস কাপে খেলছেন। তিন দলীয় এই টুর্নামেন্টে মিরাজ আছেন মাহমুদউল্লাহ একাদশে।

২০১৬ সালের অক্টোবরে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে বাংলাদেশ দলে শুরু মিরাজের। এখন পর্যন্ত ২২ টেস্ট, ৪১ ওয়ানডে এবং ১৩ টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নেমে বল হাতে যথাক্রমে ৯০, ৪০ ও ৪টি উইকেট নিয়েছেন। ব্যাট হাতে ২ ফিফটিসহ ৬৩৮, এক ফিফটিসহ ওয়ানডেতে ৩৯৩ এবং টি-টোয়েন্টিতে ৯৪ রান করেছেন মিরাজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত