লেভান্তকে হারিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২০, ১৩:০৪

সাহস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় নিজেদের চতুর্থ ম্যাচে ভিনিসিয়াস ও শেষ মুহূর্তে করিম বেনজেমার গোলে স্বাগতিক লেভান্তকে হারিয়ে টেবিলের শীর্ষে উঠে এসেছে গত আসরের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

রবিবার (৪ সেপ্টেম্বর) ইস্টাডিও ডি লা সিরামিকা স্টেডিয়ামে লেভান্তকে ২-০ গোলে হারিয়ে জিনেদিন জিদানের শিষ্যরা।

এদিন আক্রমনাত্মক খেলা শুরু করে জিদানের দল। তার ফলও পেতেওে সময় নেয়নি রিয়াল। ম্যাচের ১৬ মিনিটে ভিনিসিয়াস জুনিয়রের গোলে এগিয়ে যায় রিয়াল। চলতি মৌসুমের লা লিগায় এটি তার দ্বিতীয় গোল।

গোল হজমের পর সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে লেভান্তে। তবে তারা লস ব্লাঙ্কোসদের রক্ষণদেয়ালে ফাটল ধরাতে পারেনি। উল্টো অতিরিক্ত সময়ে দ্বিতীয় গোল হজম করে বসে লেভান্তে। বদলি হিসেবে নামা রদ্রিগোর পাস থেকে যোগ করা পঞ্চম মিনিটে অর্থাৎ ৯০+৫ মিনিটে রিয়ালের ব্যবধান দ্বিগুণ করেন করিম বেনজেমা।

এই জয়ে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে রিয়াল বেটিস। বেটিসের সমান ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে রিয়াল সোসিয়েদাদ। সমান ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে ভিয়ারিয়াল। ৩ ম্যাচ খেলে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে বার্সেলোনা। ৪ ম্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৮তম স্থানে আছে লেভান্তে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত