পলিটানোর শেষ মুহুর্তের গোলে নাপোলির জয়

প্রকাশ : ২০ জুলাই ২০২০, ০৮:০২

সাহস ডেস্ক

ইতালিয়ান সিরি আ’ লিগে ঘরের মাঠে ম্যাচের শেষ মুহুর্তে মাতেও পলিটানোর গোলে উদিনেসকে হারিয়ে কষ্টার্জিত জয় তুলে নিয়েছে নাপোলি।

রবিবার (১৯ জুলাই) রাতে স্টাডিও সান পাওলো স্টেডিয়ামে উদিনেসকে ২-১ গোলে হারিয়েছে নাপোলি।

এদিন প্রথমে এগিয়ে যায় উদিনেস। ম্যাচের ২২তম মিনিটে রদ্রিগো ডি পাওলের গোলে এগিয়ে যায় উদিনেস। তার নয় মিনিট পরে সমতায় ফেরে স্বাগতিক। ম্যাচের ৩১তম মিনিটে আর্কাদিস মিলিকের দুরপাল্লার সটে সমতায় ফেরে নাপোলি। এরপর প্রথমার্ধে আর কোন গোল না হলে এই ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে দু’দলই আক্রমণাত্মক খলেতে থাকে। তবে ম্যাচের শেষের দিকে ফের এগিয়ে যায় নাপোলি। ম্যাচের নির্ধারিত সময়ের শেষের অতিরিক্ত সময়ের শেষে অর্থাৎ ৯০+৫ মিনিটে গোল করে দলকে জয় এনে দেন মাতেও পলিটানো। এই ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে নাপোলি।

এই জয়ে ৩৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ষ্ঠ স্থানে আছে নাপোলি। সমান ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তম স্থানে আছে উদিনেস। সমান ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৫ম স্থানে আছে রোমা। ৩৩ ম্যাচ খেলে ৬৯ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে লাৎসিও। ৩৪ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়তে আছে আটালান্টা। সমান ম্যাচ খেলে ৭২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ইন্টার মিলান। এক ম্যাচ কম খেলে ৭৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে জুভেন্টাস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত