ওয়াটফোর্ডকে হারিয়ে একধাপ এগিয়ে গেল সাউথাম্পটন

প্রকাশ : ২৯ জুন ২০২০, ০৫:৩৪

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ডেনি ইংসের জোড়া গোলে স্বাগতিক ওয়াটফোর্ডকে হারিয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে টেবিলের একধাপ এগিয়ে গেল সাউথাম্পটন।

২৮ জুন (রবিবার) রাতে ভিকারেজ রোড স্টেডিয়ামে ওয়াটফোর্ডকে ৩-১ গোলে হারিয়েছে সাউথাম্পটন।

এদিন শুরুতেই এগিয়ে যায় সাউথাম্পটন। ম্যাচের ১৬তম মিনিটে স্মেলবোনের পাসে গোল করে দলকে এগিয়ে দেন ডেনি ইংস। এরপরে প্রথমার্ধের বাকি সমায় আর কোন গোল না হলে এই এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সাউথাম্পটন।

বিরতি থেকে ফিরে এসে দারুন ছন্দে খেলতে থাকে সাউথাম্পটনের দল। পরে ম্যাচের ৭০তম মিনিটে প্রায় একক প্রচেষ্টায় দলকে আবারও এগিয়ে দিয়ে নিজের জোড়া গোল পূর্ণ করেন ডেনি ইংস।

এরপরই একটি আত্মঘাতি গোল করে বসে সাউথাম্পটনের ডিফেন্ডার জান বেদনারেক। ম্যাচের ৭৯তম মিনিটে নিজেদের ডিবক্সের ভিতরে বল ঠেকাতে গেলে পায়ে লেগে নিজেদের জালে জড়িয়ে যায়। তার ৩ মিনিট পরে জেমস ওয়ার্ড-প্রুওয়াসের গোলে আবারও এগিয়ে যায় সাউথাম্পটন। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ৩-১ গোলের জয় নিয়ে টেবিলের একধাপ এগিয়ে যায় সাউথাম্পটন।

এই জয়ে ৩২ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে টেবিলের ১৩তম স্থানে উঠে এসেছে সাউথাম্পটন। সমান ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তম স্থানে আছে ওয়াটফোর্ড। এক ম্যাচ কম খেলে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে ম্যানচেস্টার সিটি। ম্যানসিটির সমান ম্যাচ খেলে ৮৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে চলতি মৌসুমের শিরোপা চ্যাম্পিয়ন দল লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত