আগুয়েরোর চোট ভালো ঠেকছে না গার্দিওলা

প্রকাশ : ২৩ জুন ২০২০, ১৩:৫১

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে বার্নলিকে ৫-০ গোলের ব্যবধানে ভাসিয়ে সহজ জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। এই গোল উৎসবের ম্যাচে বড় ধরনের চোট পেয়েছেন ম্যানসিটির ফরোয়ার্ড আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। তার চোট ‘ভালো ঠেকছে না’ বলে জানিয়েছেন সিটিজেনদের প্রধান কোচ পেপ গার্দিওলা।

২২ জুন (সোমবার) দিবাগত রাতে ইতিহাদ স্টেডিয়ামে বার্নলির বিপেক্ষ বিরতির আগেই চোট পেয়ে মাঠ ছাড়তে হয় সিটিজেনদের অন্যতম তারকা সার্জিও আগুয়েরো।

এদিন বিরতির আগে হাঁটুর চোটে মাঠ ছাড়তে হয়েছে তাকে। বার্নলির ইংলিশ ডিফেন্ডার বেন মি ফাউল করে বসেন ৩২ বছর বয়সী ফরোয়ার্ডকে। সেই ফাউলে সিটি পেনাল্টি পেলেও মাঠ থেকে উঠিয়ে নিতে হয় আগুয়েরোকে। তবে গত মাসেও হাঁটুর সমস্যায় ভুগেছিলেন আগুয়েরো।

ক্লাবটির প্রধান কোচ পেপ গার্দিওলা বলেছেন, ‘সে তার হাঁটুতে চোট পেয়েছে। গত মাসেও সে একই সমস্যার সঙ্গে লড়াই করেছে। তার হাঁটুতে কিছু সমস্যা হচ্ছে। আমরা বিষয়টা দেখবো।’

এই চোটের কারণে আগুয়েরো মৌসুমের শেষ ম্যাচটাই খেলে ফেলেছেন মনে করছেন অনেকে। আর্জেন্টাইন তারকাকে কতদিন বিশ্রামে থাকতে হতে পারে, এমন প্রশ্নের জবাবে গার্দিওলা বলেন, ‘আমি ডাক্তার নই, তবে এটা ভালো ঠেকছে না।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত