এবার নেইমরা-এমবাপ্পেকে আটকাতে পারেনি মোনাকো

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২০, ১৩:৩৯

সাহস ডেস্ক

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ফিরতি লেগে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে মোনাকোকে তাদেরই মাঠে বিধ্বস্ত করেছে প্যারিশ সেন্ট জার্মেই (পিএসজি)। এর আগে প্রথম লেগে মোনাকোর বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছিল পিএসজি।

১৫ জানুয়ারি (বুধবার) স্টেডি লুইস-২ স্টেডিয়ামে মোনাকোকে ৪-১ গোলের ব্যবধানে হারিয়েছে টমাস টুখেলের শিষ্যরা।

এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণে ঝড় তোলে এমবাপ্পে-নেইমাররা। ফলও পেয়ে যায় ম্যাচের ২৪ মিনিটে। ডি মারিয়ার পাস থেকে দুর্দান্ত শটে নিজের সাবেক ক্লাবের জালে বল জড়িয়ে দেন এমবাপ্পে। এরপর বিরতিতে যাওয়ার আগে মুহুর্তে নেইমারের গোলে ব্যবধান দিগুন করে পিএসজি।

ম্যাচের ৪৫তম মিনিটে পেনাল্টি পায় তারা। প্রথমার্ধের যোগ করা দ্বিতীয় মিনিটে অর্থাৎ ৪৫+২তম মিনিটে স্পট কিক থেকে গোল করেন নেইমার। এতে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় প্যারিসের ক্লাবটি।

বিরতি থেকে ফিরে এসে আক্রমণের ধার আরো বাড়িয়ে দেয় টুখেরে শিষ্যরা। ম্যাচের ৭২তম মিনিটে মোনাকোকে হতাশ করে দলকে আবারও এগিয়ে দেন পাবলো সারাবিয়া। মার্কো ভেরাত্তির পাস থেকে গোল করেন সারাবিয়া। 

তবে ম্যাচের ৮৭তম মিনিটে একটি গোল শোধ করে মোনাকো। গোলটি করেন টাইমাস বাকাইওকো। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি তাদের। উল্টো দ্বিতীয়ার্ধের যোগ করা প্রথম মিনিটে অর্থাৎ ৯০+১তম মিনিটে গোল করে নিজের জোড়া গোল পূর্ণ করেন ফরাসি ফরোয়ার্ড এমবাপ্পে। অবশেষে ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

এই জয়ে ২০ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান অটুট রেখেছে পিএসজি। সমান ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে নবম স্থানে নেমে গেছে মোনাকো। সমাচ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে মার্সেইলি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত