ইকার্দি-এমবাপ্পের জোড়া গোলে পিএসজির জয়

প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৯, ১৩:৪৮

লিগ ওয়ানে ঘরের মাঠে মাউরো ইকার্দি ও কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে চিরপ্রতিদ্বন্দ্বী মার্শেইকে হারিয়েছে নেইমার বিহীন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

২৮ অক্টোবর (রবিবার) পার্ক দেস প্রিন্সেস স্টেডিয়ামে মার্শেইকে ৪-০ গোলে হারিয়েছে পিএসজি।

এদিন প্রথম থেকেই মার্শেইয়ের ওপর চড়াও হয় পিএসজি। গোলবন্যার শুরুটা করে দেন দলের আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দি। ম্যাচের ১০ মিনিটেই দলকে এগিয়ে দেন তিনি। ইকার্দির স্বদেশি অ্যানহেল ডি মারিয়ার একটা ক্রস আটকিয়েই দিয়েছিলেন মার্শেইয়ের ফরাসি গোলরক্ষক স্টিভ মানদান্দা। কিন্তু তাঁর হাত থেকে বল চলে আসে ইকার্দির পায়ে। গোল করতে ভুল করেননি এই আর্জেন্টাইন তারকা।

এরপর ম্যাচের ২৬ মিনিটে ইতালির মিডফিল্ডার মার্কো ভেরাত্তির বাড়ানো বল ধরে ব্যবধান দ্বিগুণ করেন ইকার্দি। ইন্টার মিলান থেকে ধারে এই মৌসুমে খেলতে এসে বেশ ভালো ফর্মে আছেন এই তারকা। এই মৌসুমে পিএসজির হয়ে সাতটা গোল করে ফেললেন তিনি।

ম্যাচের ৩২ মিনিটে ডি মারিয়ার বাড়ানো বলে গোল করে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে নিয়ে যান এমবাপ্পে। পরের গোলেও দেখা যায় এমবাপ্পে-ডি মারিয়া যুগলবন্দী। ডি মারিয়ার কাছ থেকে বল নিয়ে ডান পায়ের জোরালো শটে দলকে আরও এগিয়ে নেন এমবাপ্পে। প্রথমার্ধ শেষ হতে না হতেই ৪-০ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি।

বিরতি থেকে ফিরে এসেও আর ব্যবধান বাড়াতে পারেনি পিএসজি। আর শত চেস্টা করেও ব্যবধান কমাতে পারেনি মার্শেই। অবশেষে ৪-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

এই জয়ে ১১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে মাত্র ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে আছে নঁতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত