ঘর বাঁধলেন টেস্ট তারকা মুমিনুল

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ১২:০৬

সাহস ডেস্ক

বিশ্বকাপের আগে যেন বাংলাদেশ দলে বিয়ের হিড়িক পড়েছে। গত মাসেই বিয়ের পিঁড়িতে বসেন সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান আর মেহেদী হাসান মিরাজ। এবার ঘর বাঁধলেন জাতীয় দলের তারকা টেস্ট ব্যাটসম্যান মুমিনুল হক। যদিও সাব্বির, মোস্তাফিজ, মেহেদীর বিয়ে অনেকটাই ঘরোয়াভাবে হলেও মুমিনুলের বিয়েটা হয়েছে রীতিমতো ধুমধাম করেই।

১৯ এপ্রিল (শুক্রবার) মিরপুরের ডিওএইচএস’র একটি কমিউনিটি সেন্টারে হয় এই অনুষ্ঠান।

এর আগে গত ১৭ এপ্রিল (বুধবার) গায়ে হলুদের মধ্য দিয়ে মুমিনুলের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। তারও আগে গত বছরের আগস্টে মুমিনুল ফারিহার বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়।

মুমিনুলের পারিবারিক সুত্র জানায়, মুমিনুল ও ফারিহার পরিবারের সম্মতির ভিত্তিতেই এ বিয়ে সম্পন্ন হয়েছে। তবে আগে থেকেই মুমিনুলের সঙ্গে ফারিহার জানাশোনা ছিল।

ফারিহা মিরপুরের রানা আবুল বাশার ও তাসলিমা ইসলামের দ্বিতীয় মেয়ে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের ছাত্রী। এছাড়াও তার আরেকটি পরিচয় হচ্ছে তিনি ক্রিকেটার সৈকত আলীর শ্যালিকা।

অন্যদিকে মুমিনুল কক্সবাজার শহরের বৈদ্যরঘোনা এলাকার নাজমুল হক ও মালেকা জয়নাবের ছেলে। 

সমুদ্র শহর কক্সবাজারে জন্ম নেওয়া মুমিনুল হক সৌরভের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২০১২ সালের মার্চে। মুমিনুলই বাংলাদেশ দলের একমাত্র ক্রিকেটার যিনি টেস্টের দুই ইনিংসে পর পর সেঞ্চুরি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত