রোনালদোর হ্যাটট্রিকে কোয়ার্টারে জুভেন্টাস

প্রকাশ : ১৩ মার্চ ২০১৯, ১৩:০৫

সাহস ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়নস লিগে ঘরের মাঠে পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর দুর্দান্ত হ্যাটট্রিকে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে জুভেন্টাস। রোনালদোকে নিয়ে যারা বিভিন্ন সমালোচনা করতো এই হ্যাটট্রিকে তাদের মুখ বন্ধ করে দিয়েছেন সিআরসেভেন।

১২ মার্চ (মঙ্গলবার) দিবাগত রাতে জুবেন্টাসের মাঠে অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। এর আগের লেগে অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে ২-০ গোলে হেরেছিল জুভিরা। দুই লেগ মিলিয়ে ২-৩ গোলে কোয়ার্টার নিশ্চিত করেছে আলেগ্রির শিষ্যরা।

পুরো ম্যাচে বল দখলের পাশাপাশি সব কিছুতেই দাপট দেখিয়েছে জুভরা। তাদের ৬২ ভাগ বল দখলের বিপরীতে অ্যাটলেটিকোর দখলে ছিল মাত্র ৩৮ ভাগ। জুভেন্টাস শটও নিয়েছে ১২টি, যার মধ্যে ৫টি ছিল অন টার্গেট। অ্যাটলেটিকোর ৫ শটের মধ্যে অন টার্গেট ছিল ২টি।

ম্যাচের ২৭ মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস। ফেদেরিকো বের্নারদেস্কির ক্রস থেকে দারুণ হেডে বল জালে জড়ান রোনালদো। দ্বিতীয়ার্ধের শুরুতেই হেডে আরও এক গোল পতুর্গিজ যুবরাজের। ৪৯ মিনিটে হোয়াইও ক্যানসেলোর ক্রস থেকে এই গোল করেন তিনি।

৮৬ মিনিটে ডি বক্সে ঢোকা বের্নারদেস্কিকে পেছন থেকে ধাক্কা মেরে ফেলে দেন আনহেল কোররেয়া। পেনাল্টি পায় জুভেন্টাস। রোনালদো হ্যাটট্রিকের সুযোগটি মিস করেননি। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জুভরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত