সাব্বিরের দুর্দান্ত ব্যাটিংয়ে উত্তরাকে উড়িয়ে দিল আবাহনী

প্রকাশ : ১১ মার্চ ২০১৯, ১৭:৪৮

সাহস ডেস্ক

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে সাব্বির রহমানের দুর্দান্ত ব্যাটিংয়ে উত্তরা স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দিল আবাহনী লিমিটেড।

১১ মার্চ (সোমবার) ফতুল্লার খানসাহেব ওসমান আলী স্টেডিয়ামে উত্তরা স্পোর্টিং ক্লাবকে ১৮৯ রানে হারিয়েছে আবাহনী লিমিটেড। 

এদিন প্রথমে ব্যাট করে মিডলঅর্ডার ব্যাটসম্যানদের দুর্দান্ত ব্যাটিংয়ে ছয় উইকেটে ২৮৫ রানের চ্যালেঞ্জিং স্কোর করে আবাহনী। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৯৬ রানে অলআউট হয়ে যায় উত্তরা স্পোর্টিং ক্লাব।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামা আবাহনী শুরুতেই শ্রীলঙ্কান তারকা ওপেনার কুশল সিলভার উইকেট হারায়। কিন্তু এরপর ব্যাট করতে নামা মিডলঅর্ডারের সবাই ব্যাট হাতে সফল হন। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান ওপেনার জহুরুল ইসলাম ৪৫, ওয়ানডাউনে নামা নাজমুল হোসেন শান্তর ৮৪ বলে ৮৩ ও অধিনায়ক মোসাদ্দেক হোসেনের ৬৫ বলে ৬৪ রানে বড় সংগ্রহ গড়ার ভিত পায় আবাহনী। তবে স্কোরটা চ্যালেঞ্জিং অবস্থায় নিয়ে যান জাতীয় দলের মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমান। মাত্র ৩৫ বলে চারটি করে চার-ছক্কায় অপরাজিত ৬১ রান করেন ডানহাতি এ ব্যাটসম্যান। আবাহনী পায় ২৮৫ রানের পুঁজি।

জবাবে শুরু থেকেই আবাহনীর বোলারদের তোপে পড়ে উত্তরা। প্রথম ১০ ওভারের মধ্যে চার উইকেট খুইয়ে ফেলা দলটি শেষ পর্যন্ত ৩৩ ওভারে ৯৬ রানে অলআউট হয়ে যায়। আবাহনীর ছয় বোলারের প্রত্যেকেই উইকেট পেলেও পাঁচ ওভারে দুটি মেডেনসহ তিন উইকেট নিয়ে সবচেয়ে সফল বোলার পেসার রুবেল হোসেন। এ ছাড়া আরিফুল হাসান ও সাব্বির রহমান দুটি করে উইকেট নিলে ১৮৯ রানের বড় পরাজয় নিয়ে মাঠ ছাড়তে বাধ্য হয় উত্তরা।

অনেক পারফর্মারের ভিড়ে ব্যাটে-বলে দারুণ নৈপুণ্য দেখিয়ে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন সাব্বির রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত