বেটিসকে হারিয়ে শীর্ষ চারে রিয়াল

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৪:১৬

সাহস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় রিয়াল বেটিসের বিপক্ষে দানি সেবালোসের শেষ মুহূর্তের গোলে নতুন বছরে প্রথম জয় পেয়ে পয়েন্ট তালিকার শীর্ষ চারে উঠে এসেছে ইনজুরিগ্রস্ত রিয়াল মাদ্রিদ।

১৩ জানুয়ারি (রবিবার) রাতে রিয়াল বেটিসকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে সান্টিয়াগো সোলারির শিষ্যরা।

ইনজুরির কারণে নিয়মিত একাদশের সাতজন খেলোয়াড়কে ছাড়াই মাঠে নামতে হয় রিয়ালকে। তার উপর প্রথমার্ধেই ইনজুরির কারণে করিম বেনজেমাকে হারাতে হয়। তবু ম্যাচের ১৮ মিনিটে লিড নেয় রিয়াল। বেটিস ডিফেন্ডারদের ভুলে দলকে এগিয়ে দেন লুকা মদ্রিচ।

প্রথমার্ধে লিড নিয়েই বিরতিতে যায় রিয়াল। কিন্তু বেনজেমা না থাকায় দ্বিতীয়ার্ধে আক্রমণে ধার কমে রিয়ালের। এর মধ্যেই ৬৭ মিনিটে সমতায় ফেরে বেটিস। দলকে সমতায় ফেরান সার্জিও কেনালেস। ভিএআর থেকে পাওয়া পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি বেটিস ডিফেন্ডার।

নতুন বছরের প্রথম দুই ম্যাচে ভিয়ারিয়াল ও রিয়াল সোসিয়েদাদের কাছে হারা বেটিস সমতায় ফিরে নিজেদের নতুন করে খুঁজে পায়। রিয়ালের আক্রমণ সামাল দিয়ে বারবার পাল্টা আক্রমণ করতে থাকে।

কিন্তু বেটিসকে শেষ মুহূর্তে হতাশ করে তাদেরই এক সময়ের খেলোয়াড় সেবালোস। ম্যাচ শেষ হওয়ার দুই মিনিট আগে বেটিসের দেয়াল ভেঙে ফ্রি-কিক থেকে গোল করেন তিনি।

এই জয়ে আলাভেজকে টপকে পয়েন্ট তালিকার চার নম্বরে উঠে এসেছে রিয়াল। তবে শীর্ষে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ঠিক ১০ পয়েন্টে পিছিয়ে তারা।

১৯ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৪৩। সমানসংখ্যক ম্যাচে রিয়ালের পয়েন্ট ৩৩। ১৯ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অ্যাটলেটিকো মাদ্রিদ। তাদের চেয়ে পাঁচ পয়েন্টে পিছিয়ে থেকে তিনে আছে সেভিয়া।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত