জিম্বাবুয়ের সিরিজ শেষ ওয়ার আগেই আসছে ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৪:০৩

সাহস ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ হবে আগামী বৃহস্পতিবার। এই টেস্ট সিরিজ শেষ হওয়ার আগেই বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে ঢাকায় আসছে ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল।  

আগামীকাল ১৪ নভেম্বর (বুধবার) বিকেলে ভারত সফরে ক্যারিবীয়দের টি-টোয়েন্টি সিরিজে থাকা ১০ ক্রিকেটার ঢাকায় পৌঁছাবেন জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে।

বাকি ক্রিকেটাররা ওয়েস্ট ইন্ডিজ থেকে রওনা হয়ে ঢাকায় আসবেন আগামী ১৫ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ও বিকেলে দুই ভাগে বিভক্ত হয়ে। বিসিবি সূত্রে জানা গেছে এ তথ্য।

বাংলাদেশ সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে করে ও টি-টুয়েন্টি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ১৬ নভেম্বর জ্যাসন হোল্ডারের দল চলে যাবে সিরিজের প্রথম টেস্টের ভেন্যু বন্দরনগরী চট্টগ্রামে।

সেখানকার এম এ আজিজ স্টেডিয়ামে ১৮-১৯ নভেম্বর বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ২২-২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট মিরপুরে ৩০ নভেম্বর-০৪ ডিসেম্বর।

ওয়ানডে সিরিজ শুরুর আগে ৬ ডিসেম্বর ফতুল্লায় বিসিবি একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ৯ ও ১১ ডিসেম্বর সিরিজের প্রথম দুটি ওয়ানডে হবে মিরপুরে। ১৪ ডিসেম্বর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে তৃতীয় ও শেষ ওয়ানডে।

একই মাঠে ১৯ ডিসেম্বর সিরিজের প্রথম টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ২০ ও ২২ ডিসেম্বর মিরপুরে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টুয়েন্টি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত